অবশেষে আসছে ‘পিকে ২’

0
46

(দিনাজপুর২৪.কম) বলিউডের বক্স অফিসে রেকর্ড করা জনপ্রিয় সিনেমার মধ্যে একটি হচ্ছে ‘পিকে’। আমির খান অভিনীত এই সিনেমাটি সুনাম কুড়িয়েছে বিশ্বজুড়ে। সিনেমার শেষেই কাহিনিতে চমক রেখেছিলেন নির্মাতা। আভাস দিয়েছিলেন আরও একটি পার্ট হতে পারে জনপ্রিয় এই সিনেমাটির।

দর্শক মনের কৌতূহল এবার সত্যি হতে পারে। বলিউডের সিনেমাপ্রেমীদের বড় চমক দিয়ে পিকে-২ সিনেমাটি নিয়ে আসছেন আমির খান ও রণবীর কাপুর—এমনটাই খবর পাওয়া শোনা যাচ্ছে বলিউড পাড়ায়।

বলিউড হাঙ্গামা জানায়, খুব শিগগিরই একসঙ্গে দেখা যাবে এই দুই অভিনেতাকে। সম্প্রতি এক খ্যাতনামা পরিচালকের সঙ্গে নতুন ছবি নিয়ে তারা কথাও বলেছেন। দুজনই ছবির চিত্রনাট্য পছন্দ করেছে। সবুজ সংকেত পেয়ে পরিচালকও সিনেমার কাজ এগিয়ে নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

সিনেমাটির পরিচালকের নাম আপাতত জানা যায়নি। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, রাজকুমার হিরানি এই সিনেমাটি পরিচালনা করবেন। এই খবরে ভক্তরা আশা করছেন, নতুন সিনেমাটি  ‘পিকে ২’ হতে পারে।

ভারতের গণমাধ্যমে আরও জানায়, ‘পিকে’ সিনেমা শেষ হওয়ার পর থেকেই সিনেমাটির সিক্যুয়েল নিয়ে চিন্তা করে রাখেন প্রযোজক বিনোদ। সম্প্রতি তা নিয়েই আলোচনা শুরু করছেন প্রযোজক। কথা বলেছেন হিরানি ও আমির খানের সঙ্গে।

২০২২ সালের শুরুর দিকেই এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। যদিও নতুন সিনেমায় একসঙ্গে কাজ করার বিষয়ে এখনো কোনো মন্তব্য জানাননি আমির খান ও রণবীর কাপুর।

এদিকে আমির খান ও রাজকুমার হিরানি মানেই যেন বক্স অফিসের ঝড়। সর্বপ্রথম ‘থ্রি ইডিয়টস’, তারপর ‘পিকে’। দুটি সিনেমাতেই বাজিমাত করেছেন এই নির্মাতা-অভিনেতা জুটি। ভিন্ন ধারার সিনেমা দিয়ে ভক্তদের মন জয় করেছেন তারা।  -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here