অবশেষে প্রকাশ্যে মৌসুমীর ‘ভাঙন’

0
20
মৌসুমী। ছবি : সংগৃহীত

(দিনাজপুর২৪.কম) শিরোনাম দেখে হয়তো অনেকেই আঁতকে উঠেছেন। ভাবছেন, এই তো কয়েক দিন আগে মান-অভিমান ভুলে এক হয়েছেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। এক টেবিলে খাবার ও আনন্দে মেতে ওঠার ভিডিও ও ছবি দেখেন অনেকেই। এর মধ্যে আবার ভাঙনের কথা আসে কোথা থেকে?

বিচলিত হওয়ার কিছু নেই! সানী-মৌসুমী সংসারজীবন এখন ভালোই আছে। আর এই ‘ভাঙন’ হচ্ছে মৌসুমীর সিনেমার নাম। এর কাজ হয়েছে অনেকটাই গোপনে। গতকাল রাতে প্রকাশ্যে এসেছে এর অফিসিয়ার পোস্টার। সরকারি অনুদানের এই সিনেমায় মৌসুমীর পাশাপাশি আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সাবেরী আলম, প্রাণ রায়সহ অনেকে। এটি নির্মাণ করেছেন মির্জা সাখাওয়াত হোসেন।

তিনি জানান, ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় অনুদানপ্রাপ্ত সিনেমা ‘ভাঙন’। এর প্রযোজক ও পরিচালক মীর্জা শাখাওয়াত হোসেন। সিনেমার গল্পে উঠে আসবে একটি রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের কথা। এখানে আছে হকার, পতিতা, পকেটমার, বংশীবাদকসহ বিভিন্ন ইতিবাচক ও নেতিবাচক মানুষ। তাদের জীবন যাত্রা, বেঁচে থাকা, প্রত্যাশার গল্প থাকছে ‘ভাঙন’ সিনেমায়।

জানা গেছে, গত বছর তেজগাঁও রেলস্টেশনে শুরু হয় সিনেমার শুটিং। আর প্রথম দিনের শুটিংয়েই অংশ নেন মৌসুমী। সিনেমায় চুড়ি-ফিতা বিক্রেতার চরিত্রে দেখা যাবে মৌসুমীকে। আর ফজলুর রহমান বাবুকে দেখা যাবে ভিক্ষাবৃত্তির পেশায়। প্রাণ রায় অভিনয় করেছেন পকেটমারের চরিত্রে। এরই মধ্যে সিনেমার কাজ প্রায় শেষ। আর খুব শিগগিরই এটি মুক্তি পাবে বলে জানা গেছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here