আইনি ঝামেলায় অমিতাভ, অজয়, শাহরুখ ও রণবীর

0
29

(দিনাজপুর২৪.কম) আইনি জটিলতায় পড়েছেন বলিউডের তিন প্রজন্মের চার সুপারস্টার। এবার যাদের নাম এসেছে তারা হলেন- অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অজয় দেবগণ ও রণবীর সিং। গুটখা-তামাক প্রচারের অভিযোগে তাদের বিরুদ্ধে বিহারের এক কোর্টে জনস্বার্থ মামলা হয়েছে। অভিযোগ, এই চার তারকাই বিভিন্ন পান মশলার বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত ছিলেন।

হিন্দুস্তান টাইমস, জিনিউজসহ ভারতের একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে। খবরে বলা হয়েছে, গত কয়েক বছর ধরেই এক পান মশলা প্রস্তুতকারক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন অজয় দেবগণ।  আর এই একই সংস্থার বিজ্ঞাপনে গত বছর চুক্তিবদ্ধ হয়েছেন শাহরুখ খান।

অমিতাভ নিজেও এক পান মশলা ব্র্যান্ডের বিজ্ঞাপনী-মুখ হিসেবে চুক্তি সই করেছেন। তবে পানমশলার প্রচার নিয়ে শোরগোল শুরু হওয়ার পর সংস্থা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। একই সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন রণবীরও।

আদালতে এই অভিযোগ করেছেন সমাজকর্মী তামান্না হাশমি। তার অভিযোগ, তারকাদের করা এই বিজ্ঞাপন সাধারণ মানুষকে এই ক্ষতিকর পণ্যগুলোর দিকে আরও আকৃষ্ট করছে। এ ক্ষেত্রে তারকারা তাদের জনপ্রিয়তার অপব্যবহার করছেন। অভিযোগে রণবীরের নাম আলাদা করে উল্লেখ করেছেন ওই সমাজকর্মী। তিনি চান এই চার সেলিব্রিটির বিরুদ্ধে এফআইআর করুক পুলিশ।

কিছুদিন আগেই বলিউড তারকা অক্ষয় কুমার সমালোচনার মুখে পড়ে ক্ষমা চেয়ে এক পান মশলা ব্র্যান্ডের বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নেন।  -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here