আইপিএলে বিরল রেকর্ড গড়লেন ফিঞ্চ

0
70

(দিনাজপুর২৪.কম) আইপিএলের চলতি আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন অ্যারন ফিঞ্চ। গতকাল শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ছিল আসরে তার প্রথম ম্যাচ। আর তাতেই এক বিরল রেকর্ড করলেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি ও ওয়ানডে দলের অধিনায়ক।

এই নিয়ে আইপিএলে ৯টি ফ্র্যাঞ্চাইজির হয়ে খেললেন ফিঞ্চ। আইপিএলে এতগুলো ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলার নজির ফিঞ্চ ছাড়া আর কোনো ক্রিকেটারের নেই।

ফিঞ্চের পর রয়েছেন দীনেশ কার্তিক। তিনি এখন পর্যন্ত সাতটি ফ্র্যাঞ্চাইজির হয়ে আইপিএল খেলেছেন। ছয়টি ফ্র্যাঞ্চাইজির হয়ে আইপিএল খেলেছেন রবিন উথাপ্পা, থিসারা পেরেরা, পার্থিব পটেল, ইশান্ত শর্মা, যুবরাজ সিং ও ইরফান পাঠান।

২০১০ সালে প্রথম আইপিএল খেলেন ফিঞ্চ। সেবার তিনি ছিলেন রাজস্থান রয়্যালসে। এরপর বিভিন্ন সময় দিল্লি ক্যাপিটালস, পুনে ওয়ারিয়র্স, সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ান্স, গুজরাট লায়ন্স, পাঞ্জাব কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলেছেন তিনি।

এবারের আইপিএল নিলামে ফিঞ্চকে কোনো ফ্র্যাঞ্চাইজি কেনেনি। পরে অ্যালেক্স হেলস আইপিএল থেকে নিজেকে সরিয়ে নেওয়ায় তার পরিবর্তে ফিঞ্চকে দলে ভিড়িয়েছে কেকেআর। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here