আট হাজার শিক্ষার্থী নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিনে কেক কাটলেন এম,পি শিবলী সাদিক

0
34

মো. নজরুল ইসলাম (দিনাজপুর২৪.কম) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বিরামপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৮ হাজার শিক্ষার্থীকে সাথে নিয়ে বৃহস্পতিবার (১৭ মার্চ) বঙ্গবন্ধুর জন্ম দিনের কেক কেটেছেন, দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক।

দিবসের শুরতে সকালে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য ও পুষ্পস্তবক অর্পন শেষে এম,পি শিবলী সাদিক উপজেলা পরিষদ মাঠে মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তি মেলার উদ্বোধন করেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বিরামপুর সরকারি কলেজ মাঠে মুক্তিযোদ্ধা, দলীয় নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এবং সুধিজনদের নিয়ে আড়ম্বর পূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক বলেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই আমরা স্বাধীনতা ও লাল সবুজ পতাকা পেয়েছি। প্রকৃত ইতিহাস জেনে, বুঝে এবং আঁকড়ে ধরে যেন সবাই চলতে পারি এই হোক আজকের দিনের শপথ।
এতে গান, কবিতা, নৃত্য ও উপস্থিত বক্তৃতাসহ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পুরষ্কার বিতরণ করেন, দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু ও মেজবাউল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার ওহিদুন্নবী, থানার ওসি সুমন কুমার মহন্ত, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও দলীয় নেতৃবৃন্দ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here