আবারও হাড়কিপটে, চঞ্চল এবার ভূত

0
131

(দিনাজপুর২৪.কম) এক যুগ আগে নির্মাতা সালাহউদ্দিন লাভলু ও বৃন্দাবন দাস জুটি তৈরি করেছিলেন জনপ্রিয় টিভি নাটক ‘হারকিপটে’। এরপর দীর্ঘদিন তারা আর কোনও কাজ করেননি। তবে বছর দুয়েক আগে ‘টাম কার্ড’ শিরোনামে একটি নাটক তৈরি করে এক হন তারা।

এবার তো পুরনো স্মৃতিকেই পর্দায় ফেরাচ্ছেন এই জুটি। তৈরি করছেন ‘হারকিপটে’ নাটকের নতুন কিস্তি। যেখানে পর্দায় ফিরছেন ওই সময় প্রচারিত নাটকের প্রায় সব তারকাই। নতুন নাটকটির নাম রাখা হয়েছে ‘হারাধনের একটি বাগান’।

নির্মাতা লাভলু জানান, আগের নাটকের পরের প্রজন্ম এতে দেখা যাবে। প্রথম নাটকে হারকিপটে ছিলেন আমিরুল চৌধুরী। তার স্ত্রী রাশেদা চৌধুরী। প্রতিবেশী ছিলেন আমিরুলের বন্ধু ও তার দুই সন্তান বৃন্দাবন-শাহনাজ খুশি।

নতুন নাটকে বৃন্দাবন দাসকে দেখা যাবে বাবা হিসেবে। হারকিপটে সন্তান হয়েছেন তারই দুই ছেলে সৌম্য ও দিব্য। এতে দেখা যাবে, মারা গেছেন চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশী। তারা এবার ভূত হিসেবে ফিরবেন।

সালাহউদ্দিন লাভলু বলেন, ‘এবারের নাটকটি বৃন্দাবন দাসের পরিবারকে নিয়ে। তবে মাঝেমধ্যেই চঞ্চল ও খুশি পুরনো কথা মনে করিয়ে দেবেন দর্শকদের।’

জানা গেছে, এতে বৃন্দাবনের স্ত্রীর ভূমিকায় থাকবেন নাজনীন চুমকী। নতুন নাটকে দুই কিপটে হিসেবে থাকবেন দিব্য ও সৌম্য। আর আত্মহত্যা করায় চঞ্চল ও খুশিকে ভূত হিসেবে দেখানে হবে। তারা তাদের বাড়ি পাহারা দিতে প্রায়ই হাজির হবেন।

নাজনীন চুমকী বলেন, ‘এখানে বৃন্দাবন দাসের দ্বিতীয় স্ত্রী হিসেবে আমাকে দেখা যাবে। আগেরজন ছিলেন তমালিকা কর্মকার। তিনি তো এখন দেশের বাইরে। তাই তাকে মৃত বলা হবে। আর আমার ঘরেই দুই সন্তান দিব্য ও সৌম্য।’

জানা গেছে, মার্চের প্রথম সপ্তাহে নাটকটির শুটিং হয়েছে। আর আগামী দুই ঈদের বিশেষ আয়োজনে এটি প্রচারিত হবে। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here