আমিরাতকে ডুবিয়ে দিল নিগার সুলতানার দল

0
61
(দিনাজপুর২৪.কম) নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের আগে সংযুক্ত আরব আমিরাতে অনুশীলন করছে বাংলাদেশ নারী দল। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) একটি মাত্র প্রস্তুতি ম্যাচে স্বাগতিক আরব আমিরাতকে উড়িয়ে দিয়েছে নিগার সুলতানার দল। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশের মেয়েরা জিতেছে ৫৪ রানের বড় ব্যবধানে। বাংলাদেশের দেওয়া ১২৫ রানের লক্ষ্যে খেলতে নেমে আমিরাতের মেয়েরা ২০ ওভারে ৯ উইকেটে মাত্র ৭০ রান তুলতে সমর্থ হয়েছে।
লতা মন্ডলের বিধ্বংসী বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি আরব আমিরাত দল। তীর্থ সাতিশ (১৯), এশা ওজা (১৫) ও ক্যাভিশা (১১) ছাড়া দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেনি আমিরাতের কেউই। লতা মন্ডল ৩ ওভারে মাত্র ৫ রান দিয়ে তুলে নিয়েছেন ৫টি উইকেট। এছাড়া সালমা খাতুন ও সানজিদা আক্তার মেঘলা একটি করে উইকেট পান।
এর আগে, টসে জিতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১২৪ রান সংগ্রহ করে বাংলাদেশ নারী দল। সোবানা মোস্তারি সর্বোচ্ছ ৩৯ রান করেন। মুরশিদা খাতুন খেলেন ৩২ রানের ইনিংস। অধিনায়ক নিগার সুলতানার ব্যাট থেকে আসে ২৫ রান। এই খেলার ম্যাচসেরা হয়েছেন লতা মন্ডল। বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের প্রথম ম্যাচ আয়ারল্যান্ড নারী দলের বিপক্ষে।
রোববার (১৮ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ৯টায় মাঠে গড়াবে সেই ম্যাচটি। -ডেস্ক রিপোর্ট
মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here