আমি রোজা রেখে খেলতে অভ্যস্ত: রশিদ খান

0
76

(দিনাজপুর২৪.কম) এখন চলছে পবিত্র মাহে রমজান মাস। এই রমজান অনেক খেলোয়াড় রোজা রেখেই তাদের খেলা চালিয়ে যান। এদিকে ভারতে চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ১৫তম আসর। বর্তমান সময়ে প্রায় ৪০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার গরমে রোজা রেখে খেলা! অনেকেই সেটা করতে চাইবেন না।

তবে রশিদ খান ব্যতিক্রম। তার কাছে এত গরমে রোজা রেখে খেলা কঠিন হলেও তাতে তিনি অভ্যস্ত বলে জানিয়েছেন। গতকাল শনিবার ৩০ এপ্রিল আইপিএলে ছিল দুইটা ম্যাচ। তাই বিকালে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মুখোমুখি হয়েছে গুজরাট টাইটান্স। এতে টস হেরে প্রথমে ফিল্ডিং করতে হয়েছে গুজরাটকে।
৪ ওভার বল করে ২৯ রান খরচায় এক উইকেট শিকার করেছেন রশিদ খান। আর শেষ পর্যন্ত ম্যাচটি তিন বল হাতে রেখে ৬ উইকেটে জয় পেয়েছে গুজরাট। এদিক এই সময় মুম্বাইয়ের

গরমটাও রীতিমত অসহনীয়। দিনের বেলায় তাপমাত্রা ছিল প্রায় ৪০ ডিগ্রি সেলসিয়াস। রোজা রেখেই খেলেছেন রশিদ। অবশ্য এর চেয়েও বেশি গরমে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে

আফগানিস্তানের হয়ে খেলার অভ্যাস আছে এই লেগ স্পিনারের। ম্যাচের ফাঁকে আলাপচারিতায় উঠে আসে এই প্রসঙ্গ। তখন রশিদ খান বলেন, ‘এই গরমে রোজা রেখে খেলা কঠিন।

তবে আমি খেলা উপভোগের সর্বোচ্চ চেষ্টা করবো। দুবাইয়ের গরম পরিবেশেও খেলেছি, তাই এটার সঙ্গে খানিকটা অভ্যস্ত। অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here