আসছে স্টাইলিশ ডিজাইন, পাওয়ারফুল ক্যামেরার এন্ট্রি-লেভেল স্মার্টফোন রিয়েলমি সি৩৩

0
56

(দিনাজপুর২৪.কম) স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে রিয়েলমি সবসময় তরুণদের জন্য এমন কিছু নিয়ে আসার চেষ্টা করে যা তাদের স্টাইলে নতুন মাত্রা যোগ করে।

এই ধারাবাহিকতায় তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি আগামী ৮ নভেম্বর দেশের বাজারে নিয়ে আসছে সুপার স্টাইলিশ ও পাওয়ারফুল ক্যামেরার এন্ট্রি-লেভেল স্মার্টফোন রিয়েলমি সি৩৩। নজরকাড়া ডিজাইন ও উন্নত সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত এই ফোন ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে অনবদ্য অভিজ্ঞতা। লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি সি৩৩ জিতে নিতে ক্লিকঃ https://fb.me/e/35BTqhwAb

স্টাইল ও পাওয়ারফুল ক্যামেরার সমন্বয়ে তৈরি এই ফোন তরুণদের অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। এই ফোন বাউন্ডলেস সি ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে। অ্যাকুয়া ব্লু ও নাইট সি কালার, মাত্র ৮.৩ মিলিমিটারের স্লিম বডি ও রাইট-অ্যাঙ্গেল বেজেলসহ এই ফোন হাতে রাখার সাথে সাথে আপনার স্টাইল স্টেটমেন্টে যোগ হবে নতুন মাত্রা। এছাড়া, ব্যবহারের সময় পাওয়া যাবে আরামদায়ক ও প্রিমিয়াম অনুভূতি। এই ফোনের ব্যাক কভার দেখতে ঠিক নীল সমুদ্রের মত, যার ফলে ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন অন্যরকম এক আবহ। ফোন ব্যবহারের সময় অনেকেই ক্যামেরা বাম্পের (ক্যামেরার জন্য বর্ধিত অংশ) জন্য অস্বস্তি বোধ করেন। এই সমস্যার সমাধানে এই ফোনে থাকছে ইউনিবডি ব্যাক কাভার। মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোগ্রাফির সাহায্যে তৈরি করা এই ডিজাইনের অন্যতম দিক এর ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট, যার ফলে ফোনটি বিভিন্ন আঙ্গেল থেকে দেখতে আরও বেশি আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন লাগবে। এই সৌন্দর্যকে বহুগুনে বাড়িয়ে তুলেছে ‘ওয়াটার-ফ্লো’ এফেক্ট।

এছাড়া, ছবি তুলতে ভালোবাসে না এমন তরুণের সংখ্যা খুব কম। তাদের জন্য এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা। এইচডিআর প্রযুক্তির ত্রুটিগুলো দূর করতে এবং ব্যবহারকারীদের জন্য ছবি তোলার দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করতে এই ফোনে যুক্ত করা হয়েছে সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি, যার সাহায্যে তোলা যাবে আরও উজ্জ্বল ও মনোমুগ্ধকর ছবি। এই প্রযুক্তির সাহায্যে অতিরিক্ত আলোতে ভালো ডিটেইলস সহ পারফেক্ট, পরিষ্কার ও ঝকঝকে ছবি তোলা যাবে।

চমৎকার এই ফোনে আরও থাকবে সুবিশাল ৫,০০০ এমএএইচ ব্যাটারি, আল্ট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএফএস ২.২ স্টোরেজ সুবিধাসহ শক্তিশালী প্রসেসর। আগামী ৮ নভেম্বর নতুন ফোন উন্মোচন উপলক্ষে ক্রেতাদের জন্য থাকবে আকর্ষণীয় সব অফার। বিস্তারিত জানতে চোখ রাখুন রিয়েলমি’র ফেসবুক পেইজে। -প্রেসরিলিজ

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here