আসামি ধরে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ গেল এসআইয়ের

0
54
সমিরণ চন্দ্র দাস। ছবি : সংগৃহীত

(দিনাজপুর২৪.কম) মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আসামি ধরে ফেরার পথে দুর্ঘটনায় সমিরণ চন্দ্র দাস (৪২) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। এ সময় তিন আসামিসহ আটজন আহত হয়েছেন। মৌলভীবাজারেরর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জাকারিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ শনিবার ভোর ৫টায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মহাসহস্র এলাকা নামক স্থানে পুলিশের পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন-রাজনগর থানার এসআই শওকত মাসুদ ভূইয়া, এসআই সোলেমান আহমদ, এএসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল মাসুদ মিয়া ও আজিজ হোসেন। আহত আসামিদের পরিচয় জানা যায়নি। এ ছাড়া আহতদের মধ্যে এসআই শওকত, কনস্টেবল মাসুদ ও আজিজের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজনগর থানার এসআই সমিরণ চন্দ্রসহ ছয় পুলিশ সদস্য রাজনগরের উত্তরভাগ এলাকা থেকে তিন আসামিকে আটক করেন। পরে পুলিশের পিকআপ ভ্যানে আসামি নিয়ে থানায় ফিরছিলেন তারা। পথে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসহস্র নামক স্থানে গাছের সঙ্গে ধাক্কা লেঘে হতাহতের এই ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে দায়িত্বরত চিকিৎসক এসআই সমিরণ চন্দ্রকে মৃত ঘোষণা করেন।

এসপি মোহাম্মদ জাকারিয়া জানান, বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে এক এসআই নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত তিনজনকে ওসমানী মেডিক্যালে পাঠানো হয়েছে।

এ ঘটনার তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here