আসামি স্বামীকে ধরতে গিয়ে গৃহিণীকে লাথি মেরে টাকা লুট, এসআই প্রত্যাহার

0
91

(দিনাজপুর২৪.কম) খালেদা আক্তার নামে এক গৃহিণীকে হেনস্তার অভিযোগে চট্টগ্রামের সীতাকুণ্ড মডেল থানার এসআই মাহাবুব মোরশেদকে প্রত্যাহার (ক্লোজ) করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

সোমবার সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রবিবার খালেদা আক্তার নামের এক গৃহিণী পুলিশ সুপার বরাবর এসআই মাহবুব মোরশেদের বিরুদ্ধে মারধর ও টাকা লুটের অভিযোগ আনেন।

লিখিত অভিযোগে খালেদা আক্তার উল্লেখ করেন, গত শনিবার দুপুর আড়াইটায় এসআই মাহাবুব মোরশেদ ৫ জন পুলিশ কনস্টেবল সহ খালেদা আক্তারের স্বামী পরোয়ানাভুক্ত আসামি নুর ইসলামকে গ্রেপ্তার করতে যায়। তাকে না পেয়ে এসআই মাহবুব আলমারির চাবি দিতে বলে। খালেদা আক্তার চাবি দিতে অস্বীকার করলে তাকে লাথি মারেন। এরপর চাবি নিয়ে ঘরের আলমারি তল্লাশি করে গরু বিক্রি করা দেড় লাখ টাকা ও ছেলে রিয়াজ উদ্দিন হৃদয়ের স্কুল-কলেজের সার্টিফিকেট জব্দ করে নিয়ে যায়।

রবিবার খালেদা আক্তার ছেলেকে নিয়ে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ পত্র দায়ের করেন। অভিযোগ পত্র গ্রহণ করবার পর এক কপি সীতাকুণ্ড সার্কেল অফিসে জমা দিতে বলা হয়। জমা দিতে গেলে থানা থেকে সমঝোতার প্রস্তাব দেওয়া হয় তাকে। তবে তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

অভিযুক্ত এসআই মাহবুব মোরশেদ বলেন, আমার বিরুদ্ধে আনীত সব অভিযোগ মিথ্যা। আপনারা ঘটনার গভীরে গিয়ে দেখতে পারেন। পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়ে এ রকম ষড়যন্ত্রের শিকার হলে চাকরি করা যাবে না। -ডেস্ক রিপোট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here