উইকেট শূন্য থেকে মধ্যাহ্নভোজে বাংলাদেশ

0
83

(দিনাজপুর২৪.কম) তবে কী টসে জিতে ফিল্ডিং নেওয়াটা ভুল সিদ্ধান্ত অধিনায়ক মুমিনুল হকের? দক্ষিণ আফ্রিকার ভালো শুরুর পর কথাটায় এখন ঘুরপাক খাচ্ছে।

তিন পেসারকে নিয়ে ডারবান টেস্ট খেলতে নেমে এখন পর্যন্ত উইকেটের দেখা পায়নি বাংলাদেশ। প্রথম দিনের মধ্যাহ্নভোজে যাওয়ার আগে ২৫ ওভারে বিনা উইকেটে স্কোরবোর্ডে ৯৫ জমা করেছে প্রোটিয়ারা।

ওয়ানডে সিরিজ হারের ক্ষত নিয়ে ডারবান টেস্ট শুরু করেছে স্বাগতিক দ. আফ্রিকা। চেনা পরিবেশে বড় জুটির চেষ্টা করছেন দুই ওপেনার ডিন এলগার (৬০) ও সারেল এরউই (৩২)।

দুই ম্যাচের সিরিজের প্রথম টেস্টে নেই তামিম ইকবাল। ডারবান টেস্ট দিয়ে দীর্ঘ ১১ মাস পর সাদা পোশাকের ক্রিকেটে ফেরার কথা টাইগার ওপেনারের। কিন্তু অসুস্থতার কারণে খেলা হচ্ছে না তার। সকাল থেকে পেটের পীড়ায় ভুগছেন তামিম। ৩৩ বছর বয়সী ব্যাটার না থাকায় বাংলাদেশের একাদশে ঢুকেছেন সাদমান ইসলাম।

অন্যদিকে টানা খেলা ও ছোটখাটো চোটের কারণে শরিফুল ইসলামকে খেলানোর ঝুঁকি নেয়নি টিম ম্যানেজমেন্ট। নিউজিল্যান্ড সফরে দুই টেস্ট ও দ. আফ্রিকার মাটিতে তিন ওয়ানডে সিরিজ খেলেছেন এই পেসার। তার পরিবর্তে ডারবান টেস্টের একাদশে খেলছেন পেসার খালেদ আহমেদ।

এর আগে, দুপুর ২টার সময় শুরুর কথা থাকলেও সাইটস্ক্রিনে কারিগরি সমস্যার কারণে আধঘণ্টা পর দিনের প্রথম সেশনের খেলা শুরু হয়। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here