এক্স-রে কক্ষে ধর্ষণচেষ্টা, পরিচ্ছন্নতাকর্মী গ্রেপ্তার

0
103

(দিনাজপুর২৪.কম) রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের এক্স-রে কক্ষে কিশোরী এক রোগীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক পরিচ্ছন্নতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। গত সোমবার রাতে নগরীর রাজপাড়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে।

এর আগে ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে নগরীর রাজপাড়া থানায় ধর্ষণচেষ্টার মামলা করেন। গ্রেপ্তার পরিচ্ছন্নতাকর্মীর নাম আনিছুর রহমান (৪০)।

তিনি হাসপাতালের রেডিওলজি বিভাগের পরিচ্ছন্নতাকর্মী। তাঁর বাড়ি রাজশাহীর বাঘা উপজেলায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই কিশোরী সম্প্র্রতি অপহরণের শিকার হয়। পরে তাকে গাজীপুর থেকে উদ্ধার করে পুলিশ। উদ্ধারের পর শারীরিক পরীক্ষার জন্য তাকে গত ৬ ফেব্রুয়ারি রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) বিভাগে ভর্তি করা হয়। শারীরিক পরীক্ষা শেষে গত ৯ ফেব্রুয়ারি তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। বাড়ি ফিরে ওই কিশোরী পরিবারের সদস্যদের জানায়, গত ৮ ফেব্রুয়ারি দুপুরে আল্ট্রাসনোগ্রাফি করতে তাকে হাসপাতালের তিন নম্বর এক্স-রে কক্ষে নেওয়া হয়। সেখানে এক পরিচ্ছন্নতাকর্মী তাকে ধর্ষণের চেষ্টা করেন। পরে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

এ বিষয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, ‘মামলার পর পরই আনিছুরকে গ্রেপ্তার করেছি। গতকাল মঙ্গলবার তাঁকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে। অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here