এবারে বুবলীর নায়ক মাহফুজ

0
87

(দিনাজপুর২৪.কম) দীর্ঘ বিরতির পর আবার নিজ জগতে ফিরছেন নব্বই দশকে বহুল জনপ্রিয় তারকা মাহফুজ আহমেদ। আর ফিরেই জুটি বাঁধতে চলেছেন এই প্রজন্মের সেরা নায়িকা শবনম বুবলীর সাথে। সিনেমার নাম ‘প্রহেলিকা’। ছবিটি পরিচালনা করছেন চয়নিকা চৌধুরী।
বিষয়টি এরই মধ্যে নিশ্চিত করেছেন পরিচালক চয়নিকা চৌধুরী। তিনি বলেন, এরই মধ্যে সব বিষয় চূড়ান্ত। দু’জনকে নিয়ে কয়েকদিন রিহার্সেলও করেছি। আশা করছি খুব ভালো কাজ হবে।
অভিনেতা মাহফুজ বলেন, ভালো কাজের অপেক্ষা করছিলাম। এ কারণেই দীর্ঘ বিরতি নেয়া। ‘প্রহেলিকা’কে তেমন একটি কাজই আমার মনে হয়েছে। গল্পটি অনেক ভালো। তাছাড়া চয়নিকা চৌধুরীর সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা চমৎকার। তার পরিচালিত অনেক নাটকে কাজ করেছি। আশা করছি এবার সিনেমাটিও ভালো হবে।
এই সিনেমাকে নিয়ে বুবলী বলেন, চয়নিকা আপা যখন আমার সঙ্গে যোগাযোগ করলেন তার প্রস্তাব শুনে রাজি হয়ে যাই। তার কাজের ধরন আমার আগে থেকেই পছন্দ। তবে আমি জানতাম না মাহফুজ আহমেদের সঙ্গে আমি কাজ করতে যাচ্ছি। জানার পর অনেক খুশি হয়েছি। কারণ আমি ছোটবেলা থেকেই তার অভিনয়ের ভক্ত। এবার তার সঙ্গে কাজ করতে যাচ্ছি। এটা অন্যরকম ভালোলাগার ব্যাপার।
‘প্রহেলিকা’ ছবির গল্প, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন পান্থ শাহরিয়ার। ১ জুন থেকে শুটিং শুরুর কথা রয়েছে ছবিটির। প্রসঙ্গগত, এর আগে মাহফুজ আহমেদ সর্বশেষ ২০১৮ সালে ‘সাড়ে তিন খানা চিঠি’ নামে এক ঘণ্টার নাটকে অভিনয় করেছিলেন। তার অভিনীত শেষ সিনেমা ‘জিরো ডিগ্রি’ ২০১৫ সালে মুক্তি পায়। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here