এবার কলকাতার ‘হিরো’ হবেন হিরো আলম

0
86

(দিনাজপুর২৪.কম) বিনোদন জগতের আলোচিত চরিত্র ও সামাজিক যোগাযোগ মাধ্যম সেলেব্রিটি হিরো আলম বলেছেন এবার তিনি কলকাতার হিরো হবেন।

মঙ্গলবার সন্ধ্যায় এক আলাপচারিতায় হিরো আলম দেশ রূপান্তরকে তার এ অভিব্যক্তি প্রকাশ করেন।

জানতে চাইলে হিরো আলম বলেন, এফডিসি থেকে আমাকে বের করে দেওয়া হয়েছে, এবার আমি কলকাতার হিরো হব।

শুক্রবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন এফডিসি থেকে তাকে বের করে দেওয়ার অভিযোগ তোলেন হিরো আলম। এর জন্য তিনি দায়ী চলচ্চিত্র পরিচালক করেন শাহীন সুমনকে।

হিরো আলম এক ফেসবুক পোস্টে বলেন, ‘আমি একজন চলচ্চিত্রের সম্মানিত প্রযোজক। যেখানে এবারের নির্বাচনে আমরা সংগঠনের কোনো লোক ঢুকতে পারিনি। এর প্রতিবাদে আজ (শুক্রবার) এফডিসিতে সমাবেশে যোগদান করি। সেখানে আজ জনসম্মূখে পরিচালক শাহীন সুমন ভাই আমাকে অপমান জনকভাবে এফডিসি থেকে বের হতে বলেন!’

‘আমি শাহীন সুমন ভাইকে অনেক সম্মান করি বলেই আমি কোনো কথা না বলে মাথা নিচু করে বের হয়ে আসছি। তার মানে এই না যে এটা আমার  দুর্বলতা, এটা আমার মানবতা। আজ উঁচু-নিচু মানুষের ভেদাভেদ করেন বলেই আপনাদের মধ্যে এত কোন্দল সৃষ্টি হয়েছে। আপনি বর্তমানে পরিচালক সমিতির মহাসচিব। মানুষের সঙ্গে বিনয়ী হয়ে কথা বলা দরকার ছিল ভাই’।

এ বিষয়ে জানতে দেশ রূপান্তরের পক্ষ থেকে যোগাযোগ করা হলে মঙ্গলবার হিরো আলম বলেন, আমি আর এফডিসিতে যাব না। এখন থেকে কলকাতায় প্রযোজনা করব।

কলকাতায় কীভাবে প্রযোজনা করবেন, সেখানে কোনো অফার রয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, করোনা শুরুর আগে থেকেই সেখানে আমার অফার রয়েছে। করোনার কারণে যাওয়া হয়নি। এবার যাব। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here