এসএসসির ফল প্রকাশ আজ

0
28

(দিনাজপুর২৪.কম) এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হচ্ছে আজ। তিন উপায়ে শিক্ষার্থীরা ২০২১ সালের ফল জানতে পারবে। যেকোনো মোবাইল ফোন থেকে এসএমএস, সংশ্লিষ্ট শিক্ষা বোর্ডের ওয়েবসাইট এবং নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এই ফল জানা যাবে।

অতীতে ফলের অনুলিপি সরাসরি প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তরের পর ফল প্রকাশ করা হতো। তবে করোনার প্রাদুর্ভাবে গত বছর তা সম্ভব হয়নি। আজ সকাল ১০টায় গণভবন থেকে ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হয়ে এ বছরের ফল প্রকাশ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষে শিক্ষার্থীদের নতুন বই হস্তান্তর করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রীর পক্ষে শিক্ষা বোর্ডগুলোর চেয়ারম্যানদের কাছ থেকে ফলের অনুলিপি গ্রহণ করবেন শিক্ষামন্ত্রী। একই স্থানে সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনে ফলাফলের বিস্তারিত তুলে ধরাবন শিক্ষামন্ত্রী।

যেকোনো মোবাইল ফোন থেকে এসএমএসের মাধ্যমে ফল পাওয়া যাবে। এর জন্য মোবাইলের মেসেজ অপশনে গিয়ে ঝঝঈ লিখে স্পেস দিয়ে বোর্ডের নামের প্রথম তিন অক্ষর লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে আবার স্পেস দিয়ে পাসের বছর লিখে পাঠাতে হবে ১৬২২২ নম্বরে।-অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here