করোনায় আক্রান্ত পার্নো মিত্র

0
66
ছবি: ইন্টারনেট

(দিনাজপুর২৪.কম) কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র আবারো করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। এ নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন তিনি। খবরটি সামাজিকমাধ্যমে এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন পার্নো নিজেই। পার্নো সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, আমি সবাইকে একটা গুরুত্বপূর্ণ খবর দিতে চাই। আমি আবার করোনা আক্রান্ত। আমার খুব অল্প সংক্রমণ আছে। ইতিমধ্যেই নিভৃতবাসে চলে গিয়েছি। আমি অনুরোধ করছি গত কয়েকদিনে যাঁরা আমার সাথে ছিলেন বা আমার সংস্পর্শে এসেছেন, নিজেদের নিভৃতবাসে রাখুন ও করোনা পরীক্ষা করিয়ে নিন। আর সবাই দয়া করে মাস্ক ব্যবহার করুন ও সাবধানে থাকুন।

পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচনে বিজেপির হয়ে অংশ নিয়েছিলেন পার্নো মিত্র। নির্বাচনের প্রচারে অংশ নেওয়ার সময় ২০২১ সালের এপ্রিলে প্রথমবার করোনায় আক্রান্ত হন এ অভিনেত্রী। সুস্থ হওয়ার আট মাস না ঘুরতেই আবারও আক্রান্ত হলেন পার্নো।

পার্নো মিত্রকে বেডরুম, দত্ত ভার্সেস দত্ত, ‘অপুর পাঁচালী’, ‘রাজকাহিনী’র মতো সিনেমায় দেখা গেছে। বাংলাদেশের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ‘ডুব’ সিনেমায় দেখা গেছে এ অভিনেত্রীকে। সম্প্রতি ‘বিলডাকিনী’ নামের আরও একটি বাংলাদেশের সিনেমায় যুক্ত হয়েছেন পার্নো। সিনেমাটিতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করবেন তিনি। ২০১৯-২০২০ অর্থ বছরে অনুদান পাওয়া সিনেমাটি নির্মাণ করছেন ফজলুল কবীর তুহিন।-অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here