কাঁচা বাদাম গায়ক ভুবন বাদ্যকর আহত

0
133

(দিনাজপুর২৪.কম) নেট মাধ্যমে ভাইরাল হওয়া ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। সম্প্রতি তিনি একটি চার চাকার গাড়ি কিনেছেন সেই গাড়িটি চালাতে গিয়েই তিনি এ দুর্ঘটনার কবলে পড়েছেন।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। বর্তমানে তিনি ভারতের পশ্চিমবঙ্গের বীরভূম জেলার সিউড়ি এলাকার একটি হাসপাতালে ভর্তি আছেন। হাসপাতালের চিকিৎসকরা বলছেন, ভুবনের আঘাত তেমন গুরুতর নয়।

সম্প্রতি একটি ব্যবহৃত চার চাকার গাড়ি কিনেছিলেন ভুবন। ওই গাড়ি চালানো শেখার সময়ই দুর্ঘটনা ঘটে। হঠাৎ গাড়িটি একটি দেওয়ালে ধাক্কা মারে তিনি। পরে তার বুকে এবং মুখে আঘাত লাগে। তিনি বুকের এক্স-রে করিয়েছেন বলে জানা গেছে।

সম্প্রতি ভুবন জানান, বাদাম বিক্রি ছেড়ে এবার গানেই মনোনিবেশ করবেন তিনি। এর মধ্যেই বোলপুরে বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থার পক্ষ থেকে তার হাতে দেড় লাখ টাকার চেক তুলে দেওয়া হয়।

ওই সংস্থার পক্ষ থেকে বলা হয়, আগামী দিনে আরও দেড় লাখ টাকা টাকা তুলে দেওয়া হবে তার হাতে। শোনা যাচ্ছে, সেলিব্রিটি হওয়ার পর উপার্জিত টাকা দিয়েই ওই গাড়ি কিনেছিলেন তিনি।

কাঁচাবাদাম গানের বদৌলতে এখন ভুবন বাদ্যকরের নাম সবাই জানেন। সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই টাইমলাইনে ভেসে ওঠে কাঁচাবাদাম গানের হাজারও রিল ভিডিও। তুমুল ভাইরাল এই গানে কখনও পা মেলাচ্ছেন বলি-টলি তারকারা থেকে শুরু করে সাধারণ মানুষ, ইউটিউবাররা।

এমনকি দেশের গণ্ডি পেরিয়ে কাঁচা বাদাম ভাইরাল গান এখন দাপিয়ে বেড়াচ্ছে আফ্রিকা থেকে ইউরোপে। সম্প্রতি ভাইরাল হয়েছে অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেতা দেবিনার কাঁচাবাদামের ভিডিও। তার গানের এই জনপ্রিয়তা দেখে আপ্লুত ভুবন বাদ্যকর। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here