কান্নাজড়িত কণ্ঠে বিদায় নিলেন ডি মারিয়া

0
40

(দিনাজপুর২৪.কম) ফরাসি ক্লাব পিএসজিতে অ্যাঞ্জেল ডি মারিয়া অধ্যায় শেষ। মেটজের বিপক্ষে ম্যাচ শেষে কান্নাজড়িত কণ্ঠে বিদায় জানালেন তিনি। নিজের শেষ লিগ ম্যাচে একটি গোলও করেছেন আর্জেন্টিনাকে কোপা আমেরিকা জেতানোর এ নায়ক।

শনিবার (২১ মে) দিবাগত রাতে মেটজের বিপক্ষে হ্যাটট্রিক করেন এমবাপ্পে। গোলের দেখা পান নেইমার জুনিয়রও। ৬৭ মিনিটে জালের দেখা পান মারিয়া। গোল করে সতীর্থদের সঙ্গে উদ্‌যাপন শেষে কান্নায় ভেঙে পড়েন তিনি।

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে ২০১৫ সালে পিএসজিতে যোগ দিয়েছিলেন ডি মারিয়া। এরপর একে একে সাত বছর পেরিয়ে গেছে। বছরের পর বছর তিনি ছিলেন ক্লাবের প্রাণভ্রোমরা। নেইমারের পর গত মৌসুমে মেসির আগমনে পিএসজিতে গুরুত্ব হারান ডি মারিয়া। ৩৪ বছর বয়সটাও কথা বলছে না পক্ষে। তাই তার সঙ্গে আর নতুন চুক্তি করতে চায় না লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

পিএসজিতে প্রায় সাত বছরের ক্যারিয়ারে ২৯৫ ম্যাচে ৯৩ গোল করেছেন এ ফরোয়ার্ড, করিয়েছেন ১১৯ গোল। সব মিলিয়ে ২১২টি গোলে অবদান রাখা ডি মারিয়া এ সময় পিএসজির হয়ে ১৭টি শিরোপা জিতেছেন। এ মৌসুমে ৩১ ম্যাচ খেলে ৫টি গোল ও ৮টি অ্যাসিস্ট করেছেন তিনি।

পিএসজি ছেড়ে কোথায় যাচ্ছেন মারিয়া? ইউরোপিয়ান গণমাধ্যমের তথ্যানুযায়ী, রোনালদোর সাবেক ক্লাব য়্যুভেন্তাসে যাওয়ার সমূহ সম্ভাবনা আছে তার। গোল ডটকমের খবর অনুযায়ী, বিনা মূল্যে তাকে দলে নিচ্ছে তুরিনের বুড়িরা। যার মানে দাঁড়াচ্ছে, আগামী মৌসুম শেষে ফের ফ্রি এজেন্ট হয়ে যাবেন ডি মারিয়া। তবে চুক্তিতে থাকছে নবায়নের সুযোগ। উভয়ের সম্মতিতে চাইলে আরও এক বছরের জন্য য়্যুভেন্তাসে খেলতে পারবেন তিনি। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here