কাপড়ের দোকানে পরিচয়, ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ

0
66

(দিনাজপুর২৪.কম) চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রেমের সম্পর্ক গড়ে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শামীম (২২) নামক এক বখাটে প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগির পরিবার। আজ সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে।

থানায় দায়েরকৃত মামলার সূত্রে জানা যায়, সীতাকুণ্ড পৌরসভার ৭নং ওয়ার্ডের পশ্চিম আমিরাবাদ গ্রামের আবুল কাশেমের ছেলে একটি বস্ত্র বিতানের কর্মচারি এমরান হোসেন শামীম (২২)। তার দোকানে ৮ মাস আগে কাপড় কিনতে গিয়ে পরিচয় হয় উপজেলার মুরাদপুর গ্রামের ১০ম শ্রেণির এক ছাত্রীর। এরপর তাদের মধ্যে মোবাইলে কথোপকথন থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এই সূত্রে গত ১৬ ডিসেম্বর বিকালে ছাত্রীটি সীতাকুণ্ড বাজারে আসলে প্রেমিক শামীম তাকে ফুসলিয়ে রেল ষ্টেশান এলাকার ঈসমাইলের ভাড়া বাসার একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পর থেকে মেয়েটি নিজ বাড়িতে গিয়ে মন মরা হয়ে থাকায় সম্প্রতি বিষয়টি লক্ষ্য করেন তার মা। এক পর্যায়ে তিনি তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ শুরু করলে সে সব ঘটনা খুলে বলে। এরপর গতকাল রবিবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেপ্তার করে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বখাটে প্রেমিক তাকে ধর্ষণ করেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর আমরা আসামি শামীমকে গ্রেপ্তার করে আজ সোমবার দুপুরে কোর্ট হাজতে প্রেরণ করেছি।-অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here