কাহারোলে দুই দিন ব্যাপী ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন

0
41

দিলীপ কুমার রায় (দিনাজপুর২৪.কম) আজ মঙ্গলবার দুপুরে কাহারোল উপজেলা প্রশাসনের আয়োজনে,জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর তত্ত্বাবাধনে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রালয়ের পৃষ্ঠ পোষকতায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে দুই দিন ব্যাপী ৪৪-তম জাতীয় বিজ্ঞান ও প্রযু্িক্ত সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্ধোধন করা হয়।
কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাইম হাসান খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুই দিন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জ শীল গোপাল এমপি। বিশেষ অতিথি ছিলেন, কাহারোল থানার ভার প্রাপ্ত কর্মকর্তা মোঃ রইচ উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন, কৃষি কর্মকর্তা আবু জাফর মোঃ সাদেক. আওয়ালীগের সভাপতি একে এম ফারুক সাধারন সম্পাদক মোঃ আব্দুল লতিব প্রমুখ।

কাহারোলে কম্বোইন হারভেন্টার ৫০ ভাগ ভুর্তিকী মূল্যে বিতরণ
দিনাজপুরের কাহারোল উপজেলায় গতকাল মঙ্গলবার দুপুরে কৃষি অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে উপজেলার বেড়গাঁও গ্রামের চাষী অমৃত রায় কে কম্বোইন হারভেন্টার ৫০ ভাগ ভুর্তিকী মূল্যে বিতরণ করা হয়। বিতরন অনুষ্ঠানে উপস্থিত থেকে বিতরণ করেন, প্রধান অতিথি দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি। এসময় উপস্থিত ছিলেন, কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাইম হাসান খান, কৃষি কর্মকর্তা আবু জাফর মোঃ সাদেক. আওয়ালীগের সভাপতি একে এম ফারুক সাধারন সম্পাদক মোঃ আব্দুল লতিব প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here