কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল তিন নারীসহ ৪ জনের

0
94

(দিনাজপুর২৪.কম) কুষ্টিয়ার বটতৈল নামক স্থানে ট্রাকের ধাক্কায় ৩ নারী শ্রমিক ও ভ্যানচালকের মৃত্যু হয়েছে।

সোমবার ভোর ৬টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে সদর উপজেলার  বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মন্ডল হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি ইদ্রিস আলী।

মৃতরা হলেন- সদর উপজেলার স্বস্তিপুর এলাকার হজেল হোসেনের ছেলে ভ্যানচালক মুক্তার হোসেন (৫০), একই এলাকার আজিজুল হকের স্ত্রী জেসমিন (৩০), আলামপুর হালদারপাড়া এলাকার ভাদু মোল্লার মেয়ে রোজিনা খাতুন (২৭) এবং হালদারপাড়ার মনোরঞ্জনের স্ত্রী স্বপ্না রানী (৪৫)।

এ ঘটনায় গুরুতর আহত আরও এক নারী কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সদর উপজেলার আলামপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের শরিফুলের স্ত্রী তহমিনা খাতুন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মন্ডল হোটেলের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে ঝিনাইদহগামী দ্রুতগতির একটি ট্রাক বিপরীতগামী একটি যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ চারটি উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে গেছে।

হতাহতরা সবাই কুষ্টিয়া শহরের বিভিন্ন বাসাবাড়ি ও ম্যাচে কাজ করে জীবিকা নির্বাহ করতেন বলে ধারণা পুলিশের। প্রতিদিন তারা নিজ বাড়ি থেকে বেরিয়ে কর্মস্থলে যাতায়াত করতেন।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি ইদ্রিস আলী জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঝিনাইদহগামী দ্রুতগতির একটি ট্রাক যাত্রীবাহী ভ্যানকে সামনের দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন।

সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ চারটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়। ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here