কোর্টে যাই: পরীমনি

0
25

(দিনাজপুর২৪.কম) বাংলা চলচিত্রের আলোচিত সমালোচিত চিত্রনায়িকা পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে মাদক মামলায় অভিযোগের শুনানি আজ ধার্য করা হয়েছে। ঢাকার ১০নং বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলামের আদালতে এ অভিযোগ গঠন শুনানি অনুষ্ঠিত হবে। অভিযোগ গঠন শুনানিতে হাজিরা দিতে পরীমনি আদালতে উপস্থিত হবেন বলে জানিয়েছিলেন তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী। আদালতে যাওয়ার পথে পরীমনি তার ভেরিফাইড ফেসবুক পেজে তিনি ছবি পোস্ট করে লিখেন, ‘কোর্টে যাই’। সেই সঙ্গে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, ‘হ্যাপি নিউইয়ার, ২০২২’।

এর আগে গত ১৪ ডিসেম্বর ঢাকার ১০নং বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলামের আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু অসুস্থতার কারণে পরীমনি সেদিন আদালতে উপস্থিত না হওয়ায় তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময় চেয়ে আবেদন করেন। আদালত আবেদন মঞ্জুর করে ২ জানুয়ারি অভিযোগ গঠনের শুনানির জন্য দিন ধার্য করেন।

প্রসঙ্গত, গেল বছরের ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। পরদিন বিকেলে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে বনানী থানায় নিয়ে যাওয়া হয়। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here