ক্রিকেটে সেরা সিটি ব্যাংক, রানার আপ এমটিবি

0
96
গতকাল ব্যাংকার্স চ্যাম্পিয়নশিপ ট্রফির ফাইনাল শেষে পুরস্কার বিজয়ীদের মঞ্চে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান (বাঁ থেকে দ্বিতীয়)।

(দিনাজপুর২৪.কম) বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সের ক্রিকেট মাঠটা ঘিরে যেন উৎসবের আয়োজন। ব্যাংকাররা ছুটির দিনে স্ত্রী-সন্তানদের নিয়ে ক্রিকেট উপভোগ করতে এসেছেন। মেতে ওঠেন ক্রিকেট নিয়ে। ১২ দলের ব্যাংকার্স চ্যাম্পিয়নশিপ ট্রফির ফাইনালে সিটি ব্যাংক ৩ উইকেটে হারিয়েছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংককে (এমটিবি)।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টি স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান ট্রফি তুলে দিয়েছেন সিটি ব্যাংকের খেলোয়াড়দের হাতে। আতশবাজিতে তখন আলোকিত সন্ধ্যার আকাশ। সেই আলোয় ট্রফি হাতে সিটি ব্যাংকের খেলোয়াড়দের উচ্ছ্বাসের ছবিটা হলো বাঁধিয়ে রাখার মতো। সিটি ব্যাংক ১৯তম ওভারে ১৩৯ রানের লক্ষ্যে পৌঁছে হতাশায় পুড়িয়েছে তাদের। প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৩৮ রান করেছিল এমটিবি। দেবাশীষ সর্বোচ্চ ৪৩ ও ইমরান করেছিলেন ৩৫ রান। জবাবে ৭ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় সিটি ব্যাংক। ৩২ রানে অপরাজিত ছিলেন আল আমিন। বোল ফাইনালে ইস্টার্ন ব্যাংক ৪ উইকেটে হারিয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংককে। প্লেট ফাইনালে ন্যাশনাল ব্যাংককে ৬ উইকেটে হারিয়েছে ইসলামী ব্যাংক। টানা দ্বিতীয়বারের মতো এই টুর্নামেন্টটা আয়োজন করেছে স্পোর্টস ম্যানেজমেন্ট কম্পানি ‘এইস’। পৃষ্ঠপোষকতায় ছিল টি স্পোর্টস ও বসুন্ধরা গ্রুপ।

ফাইনালের সেরা খেলোয়াড় হয়েছেন সিটি ব্যাংকের আল আমিন। টুর্নামেন্টসেরা এমটিবির রানা কুমার রায়। এ ছাড়া সেরা ব্যাটার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ফাহিমুল হক, সেরা বোলার এমটিবির হাবিব তালুকদার এবং সবচেয়ে দামি খেলোয়াড় সিটি ব্যাংকের হাদিয়া জামান।

সমাপনীতে সাফওয়ান সোবহানের পাশাপাশি অতিথি হয়ে অন্য বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান নুরুল আলম রিজভি, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান এবং এইস ও টি স্পোর্টসের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক।-ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here