গরু চুরির মামলায় ছাত্রলীগ নেত্রী কারাগারে

0
58
বাবলী আক্তার। পুরোনো ছবি

(দিনাজপুর২৪.কম) গরু চুরির মামলায় গ্রেপ্তার ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক বাবলী আক্তারকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামান শুনানি শেষে এ আদেশ দেন।

এ মামলায় একই আদালত ধামরাইয়ের কাঁচারাজাপুর এলাকার শাহাদাৎ হোসেনের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। আর আসামি বাবলীর জামিন আবেদনের শুনানির দিন রোববার ঠিক করেছেন আদালত।

এদিকে মামলাটিতে গ্রেপ্তার টাঙ্গাইলের নাগরপুর থানা এলাকার আরিফুল ইসলাম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলাম আসামি আরিফুলের জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা, ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম তিন আসামিকে আজ আদালতে হাজির করেন। এদের মধ্যে আরিফুল ইসলামের জবানবন্দি রেকর্ড, শাহাদাতের সাত দিনের রিমান্ড আবেদন এবং বাবলীকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

এর আগে গত বুধবার মানিকগঞ্জের দৌলতপুর থানা এলাকার রাজু আহমেদ এবং বরিশালের মুলাদী থানার গলইভাঙা হাবুল সরদারকে (৩৮) এ মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত।

আদালত প্রাঙ্গণে বাবলী আক্তার। ছবি: সংগ্রহীত

গত বুধবার ভোরে সাভার পৌরসভা এলাকার নয়াবাড়ি থেকে বাবলী আক্তারকে গ্রেপ্তার করা হয়। পরে সাভারের আশুলিয়া, পলাশবাড়ি ও ধামরাই থেকে আরও চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ মামলা সম্পর্কে পুলিশ জানায়, সম্প্রতি ধামরাইয়ে কয়েকটি গরু চুরির ঘটনা ঘটে। যে ঘটনাগুলোতে ভুক্তভোগীরা মামলা করেন। মামলাগুলোর তদন্তে নেমে ঘটনার সঙ্গে ছাত্রলীগ নেত্রী বাবলীর সম্পৃক্ততা পায় পুলিশ।

গরু চুরি যাওয়ার পর তা বাবলী আক্তারের হেফাজতে নেওয়া হতো এবং তার হেফাজত থেকেই সব গরু বিক্রি হতো। এমন তথ্য নিশ্চিত হওয়ার পর বুধবার ভোরে সাভারে অভিযান চালিয়ে পুলিশ আসামিদের গ্রেপ্তার করা হয়।

বাবলি আক্তার সাভারের পৌর এলাকার নয়াবাড়ির বাসিন্দা। তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক ও মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা জেলা উত্তরের সহসভাপতি। এ ছাড়া তিনি সাভার সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। -সূত্র : আমাদের সময়

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here