গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধার

0
64
নিহত শিক্ষক দম্পতি - ছবি - সংগ্রহীত

(দিনাজপুর২৪.কম) গাজীপুর মহানগরের গাছা থানাধীন জয় বাংলা সড়ক থেকে শিক্ষক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন নগরীর টঙ্গী শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউর রহমান মামুন (৫০) এবং তার স্ত্রী টঙ্গী আমজাদ আলী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মাহমুদা আক্তার জলি (৪৫)।

বৃহস্পতিবার সকালে রাস্তার পাশে পার্কিং করা নিজস্ব প্রাইভেটকার থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। তাদের শরীরে আঘাতের কোনো চিহ্ন ছিল না।

নিহতের স্বজন ও সহকর্মীরা জানান, গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় তারা শহীদ স্মৃতি স্কুল থেকে নিজস্ব প্রাইভেটকারে নগরীর ৩৬ নাম্বার ওয়ার্ডের কামাড় ঝুরি এলাকার বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। সন্ধ্যা পৌনে ৭টার পর থেকে স্বজনদের সাথে তাদের যোগাযোগ বিচ্ছিন্ন হয়। এতে উদ্বিগ্ন হয়ে তারা রাতে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন। অবশেষে বৃহস্পতিবার ভোর ৪টায় ৩৭ নাম্বার ওয়ার্ডের জয় বাংলা সড়কের ব্রিজের কাছে রাস্তার পাশে তাদের গাড়ির সন্ধান পান স্বজনরা। এসময় গাড়ির দরজা খুলে ডাইভিং সিটে শিক্ষক মামুনের ও পেছনের ছিটে তার স্ত্রী জলির লাশ পাওয়া যায়।

পরে খবর পেয়ে গাছা থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তাদের মৃত্যু রহস্য সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। এবং সাথে মোবাইল ও নগদ টাকাসহ অন্যান্য জিনিসপত্র অক্ষত অবস্থায় পাওয়া গেছে বলে স্বজনরা জানিয়েছেন।

গাজীপুর মহানগরের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দলাল চৌধুরী জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। ময়মনতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here