ঘোড়াঘাটে গ্রেফতারকৃত চোরের দেওয়া তথ্যে আরো ৯ জন গ্রেফতার

0
62

মাহতাব উদ্দিন আল মাহমুদ (দিনাজপুর২৪.কম) একাধিক চুরির সাথে জড়িত থাকার অভিযোগে মুকুল মিয়া (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যে আরো ৯ জনকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধা থেকে রাতভর উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম ও মোজাফ্ফর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতার মুকুল পৌর এলাকার খন্দকারটোলা গ্রামের মোন্তাজ আলীর ছেলে। গ্রেফতার অপর নয়জন হলো, ইব্রাহীম রকি, সিরাজুল ইসলাম, ইকবাল হোসেন, আল আমিন, শাহিনুর ইসলাম, সবুজ ইদু, লিটন ইসলাম, ফরিদুল ইসলাম, রাকিব মীর। তারা সকলে পৌর এলাকার বাসিন্দা। এর আগে গত বুধবার সন্ধায় থানা সংলগ্ন পুরাতন বাজারের একটি হার্ডওয়্যারের দোকানে চুরির ঘটনা ঘটে। পরে দোকান মালিক রোমান বাদী হয়ে মুকুল ও আরো একজনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি মামলা করে।

পুলিশ জানায়, বেশ কয়েক সপ্তাহ থেকে ঘোড়াঘাট পৌর এলাকার ছোটখাটো চুরি ও ছিনতাইয়ের ঘটনা ঘটছে। সন্দেহভাজন ব্যক্তিদেরকে তারা কঠোর নজরদারীর আওতায় রেখেছিল। দোকান চুরির ঘটনায় মুকুলকে গ্রেফতার করলে সে চুরি করার ঘটনা স্বীকার করে। জিজ্ঞাসাবাদে মুকুল জানায় ইতিপূর্বেও সে বিভিন্ন চুরি ও ছিনতাইয়ের সাথে জড়িত ছিল। এসব কাজে জড়িত তার আরো কয়েকজন সহযোগীর নাম সে পুলিশের কাছে প্রকাশ করে।।

ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, ‘চুরি ছিনতাইয়ের ঘটনায় মোট দশজন সহ ১১ জন আসামীকে শুক্রবার দুপুরে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। এসব অপরাধে জড়িত আরো বেশ কয়েকজন সন্দেহভাজন আমাদের নজরদারীতে আছে। তাদের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।’

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here