ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের ধাক্কায় খাদে ট্রাক, হেলপারের পা বিচ্ছিন্ন

0
55

মাহতাব উদ্দিন আল মাহমুদ (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেওয়ায় ্ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ট্রাকটির চালক সহকারী (হেলপার) বেল্লাল হোসেন (২০)গুরুতর আহত হয়ে একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় অপর আরেকটি ট্রাক। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় রাস্তার খাদে। এতে গুরুতর আহত হন ট্রাকটির চালক সহকারী (হেলপার) বেল্লাল হোসেন। তার একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।
রবিবার (৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টায় উপজেলার রানীগঞ্জে সিমলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বেঁচে গেছেন ট্রাকটির চালক। গুরুতর আহত বেল্লাল ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার জগথা গ্রামের জামাদ আলীর পুত্র।
ফায়ার সার্ভিস জানায়, রাস্তার পাশে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে ঠাকুরগাঁও গামী অপর একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিতে ধাক্কা দেয় এবং খাদে পড়ে যায়। ট্রাকটির কেবিনের মধ্য গুরুতর আহত অবস্থায় আটকা পড়ে যায় চালক সহকারী। পরে ফায়ার সার্ভিস ট্রাকটির কেবিন কেটে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কর্মপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ প্রিয়াঙ্ক কুন্ডু বলেন, গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিস এক জনকে হাসপাতালে নিয়ে এসেছিলেন। তার একটি পা হাটুর নিচে বিচ্ছিন্ন ছিল। দুর্ঘটনায় তার পা একেবারে ভেঙ্গে গেছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমরা সাথে সাথে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here