ঘোড়াঘাটে ৩ ইয়াবাসেবী গ্রেফতার

0
32

মাহতাব উদ্দনি আল মাহমুদ (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক সেবন ও কেনাবেচার সময় ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে ২০ পিস ইয়াবা ও ২ গ্রাম হেরোইন। উদ্ধার করা এ সব মাদকের আনুমানিক বাজারমূল্য ৩০ হাজার টাকা। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করেছে। গ্রেফতার আসামীরা হলেন, উপজেলার দক্ষিণ দেবীপুর গ্রামের মৃত চাঁন মিয়া মন্ডলের ছেলে শাহিন হোসেন (৪৫), নারায়নপুর গ্রামের ইজ্জত আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৭) এবং নুরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে পাপ্পু মিয়া (২৫)।
বুধবার দিবাগত রাত সাড়ে ৭টার সময় উপজেলার সিংড়া ইউনিয়নের রানীগঞ্জ বাজার-মহিলা নদী সড়কে নুরপুর এলাকায় মোটর সাইকেল মেকার মিজানুর রহমান ওয়ার্কশপের দোকান থেকে তাদেরকে আটক করে পুলিশ।
মামলার ইজাহার সূত্রে জানা যায়, বুধবার সন্ধায় উপজেলার রানীগঞ্জ বাজারের মিজানুর রহমানের ওয়ার্কশপের দোকানে মাদক সেবন ও কেনাবেচা হচ্ছে। এমন সংবাদ পেয়ে থানা পুলিশের একটি দল সেখানে ্অভিযান চাল্য়া। পুলিশ ৩ জন সেবনকারী ও বিক্রেতাকে আটক করে। আটক শাহিন হোসেনের দেহ তল্লাশী করে তার প্যান্টের পকেটের ভিতর থেকে ইয়াবা ও হেরোইন উদ্ধার করে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, তিনজনকে আটকের পর এক নাম্বার আসামী শাহিন আমাদেরকে জানায় যে তারা তিনজন যোগসাজসে মাদকের ব্যবসা করে। গ্রেফতার শাহিন এবং রফিকুলের বিরুদ্ধে পূর্বেরও মাদকের মামলা চলমান আছে। গ্রেফতার আসামীদেরকে বৃহস্পতিবার দুপুরে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here