ঘোড়াঘাটে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে পুলিশ সদস্য নিহত

0
65

মাহতাব উদ্দিন আল মাহমুদ (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের ঘোড়াঘাটে পাথর বোঝাই ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে উমর ফারুক্ (৩৯) নামে এক পুলিশ কনেষ্টেবল নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর ৪টায় দিকে ঘোড়াঘাট-দিনাজপুর সড়কের নিত্ইাশাহ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের হেলপার গেস্খফতার ও ঘাতক ট্রাকটি জব্দ করেছে থানা পুলিশ। নিহত পুলিশ কনেষ্টেবলের বাড়ী গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার গুনভরি গ্রামে।এ ঘটনায় পুলিশ বাদী হয়ে চালক এবং হেলপারের বিরুদ্ধে একটি মামলা রুজু করেছে। গ্রেফতারকৃত হেলপার বগুড়া সদর উপজেলার ভান্ডার পাইকার গ্রামের মৃত, নাজিম উদ্দিনের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, কনস্টেবল ওমর ফারুক সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা সড়কটিতে রাত্রীকালীন ডিউটি করছিলেন। ভোর সাড়ে ৩ টার সময় দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জগামী পাথর বোঝাই একটি ট্রাক (চট্ট মেট্রো-ট-১১-৭৩৮৪) কনস্টেবল ওমর ফারুককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির বলেন, আমরা সকলে গভীর ভাবে শোকাহত। এই ঘটনায় আমরা একটি নিয়মিত মামলা করেছি। পলাতক ট্রাক চালককে অতিদ্রুত গ্রেফতার করা হবে। মরদেহ উর্ধ্বতন কতৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here