ঘোড়াঘাটে প্রেমিকার আত্মহত্যার শোকে প্রেমিকের আত্মহত্যা

0
80

মাহতাব উদ্দিন আল মাহমুদ (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের ঘোড়াঘাটে প্রেমিকার আত্মহত্যার মৃত্যু শোকে ২ মাস পর গ্যাস ট্যাবলেট খেয়ে শামীম হোসেন (১৯)নামে এক প্রেমিক আত্মহত্যা করেছে । গতকাল রবিবার রাত ১১টায় মগলিশপুর গ্রামের নিজ বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।শামীম হোসেন উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের মগলিশপুর গ্রামের মোঃ মোজাহাইদুল ইসলামের ছেলে।
স্থানীয় ইউপি সদস্য আজাদুল ইসলাম ও এলাকাবাসীর জানান,ধারনা শামীম হোসেনের সাথে পার্শ্ববর্তী গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকার এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু ওই মেয়ের পরিবার পারিবারিক ভাবে সম্পর্ক মেনে না নেওয়ার কারণে প্রায় দুই মাস পুর্বে মেয়েটি কীটনাশক গ্যাস ট্যাবলেট খেয়ে আতœহত্যা করে।
প্রেমিকার মৃত্যুর শোকে গত রাতে শামীমও তার নিজ বাড়িতে সবার অজান্তে কীটনাশক গ্যাস ট্যাবলেট পান করে।পরে গুরুতর ্অসুস্থ অবস্থায় উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।া থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত (ওসি) আবু হাসান কবির জানান,লাশ উদ্ধার করে সোমবার মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here