ঘোড়াঘাটে মোটরসাইকেল-ট্রাক্টর সংঘর্ষে এক জন নিহত

0
26

মাহতাব উদ্দিন আল মাহমুদ (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে ময়নুল ইসলাম (৪৫) নামের একজন গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার বুলাকীপুর ইউনিয়নের বলগাড়ী বাজার সংলগ্ন জেলেপাড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত ময়নুল উপজেলার গোপালপুর গ্রামের মৃত ইসাহাক আলীর ছেলে।

এ ঘটনায় আহত হয় মোটরসাইকেলের চালক মিনা খান (৪০)। তিনি উপজেলার বরাতীপুর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। তিনি হাতে গুরুতর আঘাত পেয়েছেন এবং বর্তমানে আংশকামুক্ত বলে জানিয়েছেন ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে করতোয়া নদীর শালিকাদহ ঘাট থেকে বালু বোঝাই করে একটি ট্রাক্টর বলগাড়ী রাস্তা দিয়ে ডুগডুগিহাট বাজারের দিকে যাচ্ছিল। একই সময় রাস্তাটি দিয়ে একটি মোটরসাইকেলে দুজন আরোহী শালিকাদহের দিকে যাচ্ছিল।

মোটরসাইকেলটি জেলেপাড়া (হিন্দুপাড়া) এলাকায় পৌঁছালে ট্রাক্টরের সাথে সংঘর্ষ হয় এবং মোটরসাইকেলে থাকা দুজন রাস্তায় পড়ে যায়।

পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের পিছনে বসে থাকা ময়নুল ইসলামকে রংপুর মেডিকেলে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তিনি মারা যান।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির দিনাজপুর২৪.কমকে বলেন, বিষয়টি আমার জানা নেই এবং এই বিষয়ে এখনও পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। আমি ঘটনাস্থলে খোঁজখবর নেওয়ার জন্য পুলিশ পাঠানো হয়েছে ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here