চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ২

0
86
প্রতীকী ছবি

(দিনাজপুর২৪.কম) চট্টগ্রামের বাকলিয়ায় চলন্ত বাসে এক তরুণীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বাস চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে হাটহাজারী থেকে তাদের গ্রেপ্তার করা হয়্। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বাকলিয়া থানার ওসি রাশেদুল হক এ তথ্য জানান।

চালক আনোয়ার হোসেন টিপু (২২) জেলার দোহাজারীর দেওয়ানহাট এলাকার বাছা মিয়ার ছেলে। সহকারী জনি দাশ (২০) পটিয়ার ডেংগাপাড়া কেলিশহরের মিঠুন দাশের ছেলে।

বৃহস্পতিবার রাতে বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকা থেকে অজ্ঞান অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। জ্ঞান ফেরার পর তরুণী পুলিশকে জানান, চলন্ত বাসে তাকে ধর্ষণ চেষ্টা করা হয়েছিল। ধর্ষণের হাত থেকে নিজেকে বাঁচাতে ওই তরুণী বাস থেকে লাফ দেন।

পুলিশ জানায়, শ্রমিকদের জন্য নির্ধারিত কারখানার বাসে ওই তরুণী প্রতিদিন যাতায়াত করেন। বৃহস্পতিবার রাত নয়টার দিকে কারখানা ছুটির পর অন্য শ্রমিকদের সঙ্গে ওই তরুণী বাসে ওঠেন। বাস বহদ্দারহাট এলাকায় আসার পর অন্য শ্রমিকরা নেমে যায়। এ সময় পেছনের সিট থেকে তরুণী সামনে এগিয়ে আসার সময় তাকে নামতে না দিয়ে বাস দ্রুত রাহাত্তারপুলের দিকে এগিয়ে যায়।

তরুণীর বরাত দিয়ে পুলিশ আরও জানান, চালকের আসনে ছিলেন সহকারী। আর চালক দরজায় দাঁড়িয়ে ছিলেন। বাস রাহাত্তারপুলের দিকে যেতে থাকলে চালক ধর্ষণের চেষ্টা করেন তখন তরুণী বাস থেকে লাফ দেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here