চীনের ১১ হাজার সিনেমা হলে সুশান্তের ‘ছিছোরে’

0
92

(দিনাজপুর২৪.কম) বলিউডের আকাশে উজ্জ্বল হয়ে জ্বলে উঠেছিল একটি তারকা। অনবদ্য অভিনয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছিল। কিন্তু আচমকা এক রাতে নীরবেই ঝরে যায় তারাটি। সবাইকে হতবাক করে চলে যাওয়া সেই তারকার নাম সুশান্ত সিং রাজপুত। ২০২০ সালের ১৪ জুন তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায় তারই ফ্ল্যাটে।

সুশান্ত নেই, কিন্তু তার সিনেমা, কাজ এখনো চর্চায় থাকে। সেই চর্চায় বড় একটি চমক যোগ হলো এবার। চীনে মুক্তি পাচ্ছে তার অভিনীত সবচেয়ে সফল সিনেমা ‘ছিছোরে’। আগামী ৭ জানুয়ারি দেশটির শতাধিক শহরের ১১ হাজারের বেশি সিনেমা হলে মুক্তি পাচ্ছে এটি। খবরটি নিশ্চিত করেছেন বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ।

‘ছিছোরে’ সিনেমাটি ভারতে মুক্তি পেয়েছিল ২০১৯ সালের ৬ সেপ্টেম্বর। ৫০ কোটি রুপি বাজেটে নির্মিত এই সিনেমা তখন আয় করেছিল ২১৫ কোটি রুপি। এবার চীনের বাজার থেকে মোটা অংকের ব্যবসা করবে বলেও ধারণা সবার।

হিন্দি সিনেমার জন্য চীন একটি বড় ক্ষেত্র। আমির খানের ‘দঙ্গল’ সিনেমা কেবল এই দেশেই ১ হাজার কোটির বেশি আয় করেছিল। এছাড়া তার ‘সিক্রেট সুপারস্টার’ও চীনে ব্যাপক সাফল্য পায়। সুশান্তের সিনেমাটিও তারুণ্যের গল্প। তাই এই সিনেমার সম্ভাবনাও প্রবল।

এই সিনেমায় সুশান্ত ছাড়াও অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মা, তাহির রাজ ভাসিন, প্রতীক বব্বর, তুষার পান্ডে, নবীন পলিশেট্টি, তুষার পান্ডে, সহর্ষ কুমার শুক্লা প্রমুখ। প্রযোজনায় ছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা।-অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here