চুরি হওয়া নবজাতককে পেয়ে মায়ের খুশির কান্না : প্রশংসায় ভাসছে পুলিশ

0
161
ছবি-সংগ্রহীত
ছবি-সংগ্রহীত

স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম) দিনাজপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতককে উদ্ধার করেছে দিনাজপুর কোতয়ালি পুলিশ। এ সময় শিউলি আরা (২৬) নামে এক গৃহবধূকে গ্রেফতার করা হয়। শিউলির কোন সন্তান না থাকায় তিনি সংসার বাঁচাতেই ওই নবজাতককে চুরি করেন বলে জানান। ২৪ ঘন্টায় কোতয়ালি পুলিশ চুরি যাওয়া নবজাতককে উদ্ধার করায় প্রশংসায় ভাসছে দিনাজপুর পুলিশ বাহিনী। চুরি হওয়ার ২২ ঘণ্টা পর মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের জয়দেবপুর শাহাপাড়া গ্রাম থেকে নবজাতককে উদ্ধার করা হয়। নবজাতককে চুরি করে গ্রেফতার হওয়া শিউলি ওই গ্রামের মোস্তাফিজার রহমানের স্ত্রী।
খোঁজ নিয়ে জানা যায়, সোমবার সকালে প্রসব ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন চিরিরবন্দর উপজেলার কারেন্টহাট এলাকার আব্দুল লতিফের স্ত্রী জায়েদা বেগম (৩৬)। হাসপাতালে ভর্তি হওয়ার কিছুক্ষণ পরই সকাল পৌনে ৯টার দিকে তিনি একটি মেয়ে সন্তান প্রসব করেন। স্বজনরা চলে গেলেও হাসপাতালে থেকে যান প্রসূতির ছোট বোন হাজেরা বেগম।
দুপুরের দিকে হাসপাতালে চাদর পরিহিত এক নারীর সঙ্গে তাদের পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে ভাব জমে। দুপুরের খাবারের সময় ওই নারী শিশুটির দেখাশোনা করবেন জানিয়ে দুই বোনকেই একসঙ্গে হাত-মুখ ধোয়ার জন্য বাথরুমে পাঠিয়ে দেন। পরে তারা উভয়েই বাথরুম থেকে ফিরে এসে দেখেন নবজাতকসহ ওই নারীও উধাও।
ওই নারীকে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান না মেলায় ৩টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়। খবর পেয়ে কোতয়ালি পুলিশ ঘটনাস্থলে তদন্ত কার্যক্রম শুরু করে। হাসপাতালের সিসিটিভি ফুটেজও সংগ্রহ করে তারা। নবজাতকের পরিবারের কথা ও সিসিটিভি ফুটেজের সূত্র ধরে পুলিশ ওই নারীকে খুঁজতে থাকে এবং আটক করে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here