ছাত্রলীগের হামলায় প্রতিরোধ গড়ায় ছাত্রদলকে অভিনন্দন : গয়েশ্বর

0
93

(দিনাজপুর২৪.কম) ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলায় পাল্টা প্রতিরোধ গড়ে তোলায় ছাত্রদলকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, গতকাল মঙ্গলবার ছাত্রদল মার খেয়েছে তার জন্য মর্মাহত। কিন্তু অভিনন্দন জানাই যে তারা পাল্টা প্রতিরোধ গড়ে তুলেছে। সুতরাং এখন থেকে যেখানে আঘাত আসবে পাল্টা প্রতিরোধ গড়তে হবে, আঘাত করতে হবে। এই আঘাত করার জন্য সবসময় প্রস্তুত থাকতে হবে।

আজ বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে ‘ বেগম খালেদা জিয়া ও নোবেল বিজয়ী ড. ইউনূসকে নিয়ে করা কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর’ দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে গয়েশ্বর চন্দ্র রায় এ কথা বলেন।

সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদেক খানের পরিচালনায় মানবন্ধনে আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক।

নির্বাচন কমিশনারের উদ্দেশ্যে গয়েশ্বর রায় বলেন, চুপচাপ বসে থাকেন। কারো ইচ্ছা বাস্তবায়ন করার সুযোগ আপনাদেরকে দেওয়া হবে না। শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে কোনো নির্বাচনে যাব না, নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া কোনো নির্বাচন হতে দেওয়া হবে না।

বিএনপির এই নেতা বলেন, শেখ হাসিনা গুম খুন করতে পারবে, জেলে ঢুকাতে পারবে কিন্তু দেশের মানুষের আহার নিবারণ করতে পারবে না। এই ক্ষমতা শেখ হাসিনার নাই। দেশে যে দুর্ভিক্ষ দেখা দিচ্ছে, সেই দুর্ভিক্ষ হাত থেকে দেশের মানুষ রক্ষা পাবে না।

পুলিশের উদ্দেশ্যে গয়েশ্বর বলেন, ‌’খুব সুন্দর ভাষায় পুলিশ আমাদের নামে মামলা দিয়েছে, আমরা পুলিশের কর্তব্য কাজে বাধা দিচ্ছি, কী কর্তব্য করেন? জনগণের ভোট শেখ হাসিনাকে দিয়ে দিয়েছেন। আপনারা যদি কর্তব্য পালন করেন নারী, শিশু ধর্ষণ হয় কেন? ছিনতাই হয় কেন? -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here