ছাত্রীর ছবি এডিট করে আপত্তিকর বানিয়ে ফেসবুকে ছাড়েন এই শিক্ষক

0
28

(দিনাজপুর২৪.কম) চট্টগ্রামের সীতাকুণ্ডে কলেজছাত্রীর ছবি এডিট করে আপত্তিকর বানিয়ে ফেসবুকে ছড়ানোর অভিযোগে মো. নুর উদ্দিন নামে এক শিক্ষককে আটক করেছে র‍্যাব।

আটককৃত নুর উদ্দিন ভাটিয়ারীর মৌলভীপাড়া এলাকার মোহাম্মদ মিয়ার ছেলে। শুক্রবার দুপুরে উপজেলার ভাটিয়ারী এলাকা থেকে তাকে আটক করা হয়।

শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

তিনি বলেন, ভুক্তভোগী ভাটিয়ারীর একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। একই এলাকার একটি বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়া অবস্থায় তাকে বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিতেন ওই বিদ্যালয়ের শিক্ষক নুর উদ্দিন। সেই প্রস্তাবে সাড়া না দেওয়ায় তাকে অপহরণ, অ্যাসিড নিক্ষেপ, বিয়ে বন্ধ করে দেওয়াসহ নানা হুমকি দিতেন নুর উদ্দিন।

র‍্যাব কর্মকর্তা নুরুল আবছার বলেন, এক পর্যায়ে বাধ্য হয়ে নুর উদ্দিনের সঙ্গে সম্পর্কে জড়ায় ওই ছাত্রী। এরপর থেকে নানাভাবে জোর খাটিয়ে তার সঙ্গে ঘনিষ্ঠ ছবি তুলতেন নুর উদ্দিন। এক পর্যায়ে নুর উদ্দিনের মাদক সেবন ও একাধিক প্রেমের সম্পর্কের কথা জেনে সম্পর্ক ছিন্নের চেষ্টা করে ওই কলেজছাত্রী। ফলে নুর উদ্দিন ক্ষিপ্ত হয়ে ফেসবুকে ভুয়া আইডি খুলে ওই ছাত্রীর এডিট করা আপত্তিকর ছবি ও নানা কুরুচিপূর্ণ কথাবার্তা ছড়িয়ে দেন।

তিনি আরো বলেন, ভুক্তভোগীর বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে নুর উদ্দিনকে আটক করা হয়। আটকের পর তার কাছ থেকে এডিট করা বিভিন্ন আপত্তিকর ছবি ও তথ্যের ফটোকপি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা স্বীকার করেন নুর উদ্দিন। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাকে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।-অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here