ছেলেও বড় হয়ে আমার ভুলে কষ্ট পেতে পারে: অভিনেত্রী নুসরাত

0
73

(দিনাজপুর২৪.কম) ভারতের পশ্চিমবঙ্গের নানা আলোচিত ও সমালোচিত অভিনেত্রী নুসরাত জাহান বলেছেন, আমি জীবনে অনেক ভুল করেছি। অনেক ভুল কথা বলেছি। অনেককে কষ্ট দিয়েছি। যার মধ্যে আমার মা-বাবা আছে, আছে সঙ্গীও। হতে পারে পরবর্তীকালে আমার ছেলে ঈশানও এসব কারণে কষ্ট পেতে পারে। কিন্তু এত ভুল করা সত্ত্বেও একটা চেষ্টা আমার সবসময় থাকে, আর তা হল নিজের মুখে ভুল মেনে নেওয়া।

ভারতের একটি রেডিও শোতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। খবর হিন্দুস্তান টাইমসের।

‘ইশক উইথ নুসরাত’র নতুন এপিসোডে নুসরাত জাহান বলেন, ‘অন্যের কাছ থেকে যখন আপনার কাছের মানুষ আপনার ভুল জানতে পারে তখন সেটা অপরাধ হয়। আর আপনি যখন নিজে গিয়ে তা স্বীকার করে নেন তখন সেটা হয় স্বীকারোক্তি’!

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে বিতর্ক নতুন কিছু নয়। আর যার বড় বড় বিতর্কগুলোই তার সঙ্গীদের নিয়ে। অভিনয়ে পা রাখার দিন কয়েকের মধ্যেই পার্ক স্ট্রিট ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত কাদের খানকে সাহায্য করার অভিযোগ উঠেছিল অভিনেত্রীর বিরুদ্ধে। ধর্ষণের পরেও এক হোটেলে থাকা, বিমানে করে পালিয়ে যাওয়ার টিকিট কেটে দেওয়ার মতো একাধিক বিষয়ে সামনে এসেছিল।

তারপর নুসরাতের জীবনের আরেক চাঞ্চল্যকর বিতর্ক হল নিখিল জৈনর সঙ্গে বিয়ে অবৈধ ঘোষণা। নুসরাত মা হতে চলেছেন একথা সামনে আসতেই নিখিল জানিয়ে দেন তিনি সন্তানের বাবা নন। তারা আলাদা থাকেন। এরপরেই নুসরাত হঠাৎই প্রেস রিলিজ জারি করে জানিয়ে দেন তার আর নিখিলের মাঝে বিয়ে হয়নি, তারা শুধু একসঙ্গে সহবাস করেছেন।

এ নিয়ে বিতর্কের ঝড় ওঠে।

অবশেষে জানা যায়, তার পেটে ধারণ করা সন্তানের বাবা যশ দাশগুপ্ত। বর্তমানে নিজেকে যশের স্ত্রী হিসেবেও দাবি করেন নুসরাত। অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here