ছেলের ছবি প্রকাশ্যে আনতে মধ্যরাত পর্যন্ত মিটিং করেন শাকিব!

0
69
ছেলে শেহজাদ খান বীরের সঙ্গে শাকিব খান। ছবি: ফেসবুক থেকে নেওয়া

(দিনাজপুর২৪.কম) নিজের সন্তানকে এভাবেও জাতির সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া যায়, সেই নজির দ্বিতীয়বার দেখালেন ঢালিউড কিং শাকিব খান! একেবারে হুবহু চিত্রনাট্য। প্রথম স্ত্রী অপু বিশ্বাস অভিনয় করেছেন যে চিত্রনাট্যে, প্রায় একই চিত্রনাট্যে দারুণ অভিনয় করেছেন শবনম বুবলী। তবে অপুর চিত্রনাট্যের শেষটায় প্রচুর কান্না থাকলেও বুবলীর শেষটায় স্বস্তি বিরাজ করছে। দুটো চিত্রনাট্যে পার্থক্য এটুকুই।

আজ শুক্রবার দুপুরবেলাকে ‘শুভ দিন-ক্ষণ’ উল্লেখ করে নিজেদের ভেরিফায়েড পেইজে শাকিব ও বুবলী একই স্টেটমেন্ট দিয়েছেন ২০ মিনিটের ব্যবধানে। প্রথমে বুবলী, তারপর শাকিব। যার মধ্যদিয়ে গত ক’দিন ধরে চলতে থাকা ‌‌‘বেবিবাম্প’ নাটকের একটা কিনারা হলো। যে স্টেটমেন্ট এক টেবিলেই লেখা, শুধু পোস্ট হয়েছে আলাদা আলাদা দেয়ালে; খানিক সময়ের ব্যবধানে।

আর এই গোপন কথা প্রকাশ হবে কি হবে না, এ বিষয়ে সিদ্ধান্ত হয় গত মধ্যরাতে। বুবলীর বাসায় শাকিব, বুবলী ও কয়েকজন ঘনিষ্ঠ ব্যক্তি উপস্থিত ছিলেন। এই সিদ্ধান্ত পৌঁছতে গিয়ে মধ্যরাত পেরিয়ে যায়। অবশেষে সিদ্ধান্ত হয় আজ শুক্রবার বাচ্চার ছবি প্রকাশ্যে আসবে। এমনটাই জানিয়েছে বিশ্বস্ত একটি সূত্র।

সূত্রটি জানায়, ছেলের ছবি প্রকাশ্যের বিষয়ে শাকিবের মত ছিল না, বুবলীও তার অবস্থানে অনড় ছিলেন। যার ফলে সিদ্ধান্ত নেওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত চূড়ান্ত হয় আজ ছবি প্রকাশ হবে।

প্রথমে একটি গণমাধ্যমে ছবি পাঠানো হয়। এরপর শাকিব-বুবলী নিজেরাই ছবিগুলো প্রকাশ করে নিশ্চিত করলেন শেহজাদ খান বীর তাদের সন্তান। যার বয়স আড়াই বছর। এরই মধ্যে ছড়িয়ে পড়েছে শাকিব ও বুবলী দুজনের ছেলের ছবি। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। আর বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন।

শুক্রবার দুপুরে ফেসবুকে শাকিব-বুবলী ছেলের সঙ্গে ছবি প্রকাশ করে লিখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি ‘

তারা আরও বলেন, শেহজাদ খান বীর, আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি। -ডেস্ক রিপোর্ট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here