জঙ্গি ছিনতাইয়ের মাস্টারমাইন্ড মেজর জিয়া, দাবি ডিবি প্রধানের

0
27

(দিনাজপুর২৪.কম) পুলিশের চোখে স্প্রে করে প্রকাশ্যে ঢাকার সিজেএম কোর্ট থেকে দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার মূল পরিকল্পনায় ছিল আনসার আল ইসলামের সমন্বয়কারী সেনাবাহিনীর থেকে বরখাস্ত মেজর জিয়া৷ এমনটা দাবি করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা বিভাগের প্রধান হারুন অর রশীদ।

আজ সোমবার দুপুরে মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলন করেন ঢাকা মহানগর গোয়েন্দা বিভাগের প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার হারুন অর রশীদ। তিনি বলেন, ’ ডিএমপির প্রসিকিউশন বিভাগের একজন পরিদর্শকসহ পাঁচজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মেজর জিয়ার পরিকল্পনায় গতকাল জঙ্গি ছিনতাইয়ের এই মিশনে ১৮ জন সরাসরি অংশগ্রহণ করেছিল। মিশনে অংশগ্রহণ করা আনসার আল ইসলামের এসব জঙ্গি ও ছিনিয়ে নেওয়া দুই জঙ্গি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরদারিতে আছে বলে জানান এই কর্মকর্তা।  বরখাস্ত হওয়া পুলিশ সদস্যরা হলেন-সিএমএম আদালতের হাজতখানার কোর্ট ইন্সপেক্টর মতিউর রহমান, হাজতখানার ইনচার্জ (এসআই) নাহিদুর রহমান ভুইয়া, আসামিদের আদালতে নেওয়ার দায়িত্বরত পুলিশের এটিএসআই মহিউদ্দিন, কনস্টেবল শরিফ হাসান ও আব্দুস সাত্তার।

ছিনিয়ে নেওয়া জঙ্গিরা যেন কোনোভাবেই পালাতে না পারে সে জন্য ইতিমধ্যে পুলিশ প্রধান সারা দেশে রেড অ্যালার্ট জারি করেছেন। জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে। ঘটনাস্থল ও আশপাশের সব সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে সেগুলো দেখা হচ্ছে বলে সংবাদ সম্মেলনে বলা হয়। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here