জমজ বোনকে নিয়ে আসছেন তানজিন তিশা!

0
44

(দিনাজপুর২৪.কম) আসন্ন কোরবানির ঈদকে সামনে রেখে ছোটপর্দার শিল্পী এরই মধ্যে ব্যস্ত সময় পার করছেন। তারই ধারাবাহিকতায় এবার জমজ বোনকে নিয়ে সামনে আসছেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা! তবে কি সত্যি জমজ বোন? আসলে গল্পের প্রয়োজনে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।

গতকাল সোমবার থেকে নতুন নাটক ‘চিংকি পিংকি’র শুটিং করছেন তানজিন তিশা। রুবেল হাসান পরিচালিত এ নাটকে প্রথমবারের মতো জমজ চরিত্রে দেখা যাবে তাকে। নারীপ্রধান গল্পের এ নাটকে তিশা একই সঙ্গে অভিনয় করেছেন চিংকি ও পিংকি চরিত্রে।

তানজিন তিশা বলেন, ‘আমি এর আগে কখনো দ্বৈত বা জমজ চরিত্রে অভিনয় করিনি এবারই প্রথম। তাই একই সঙ্গে দুই বোনের জমজ চরিত্র করাটা আমার জন্য নতুন ও ভিন্ন এক অভিজ্ঞতা। এর গল্পটা নারীপ্রধান এবং কমেডি ঘরানার। আর চরিত্র দুটো বেশ ইন্টারেস্টিং, আমার কাজ করতে বেশ মজাই লাগছে।’

নির্মাতা রুবেল হাসান বলেন, ‘গল্পটা কমেডি ধাঁচের নাটক। এখানে দুই জমজ বোনের চরিত্রে কাজ করছেন তিশা। তিশাকে ঘিরেই পুরো নাটকের গল্প, অনেক কমেডি আছে, মজা আছে। আশা করি, দর্শকদের ভালো লাগবে।’

সিএমভি প্রযোজিত ‘চিংকি পিংকি’ নাটকটি আসছে কোরবানি ঈদে প্রচারিত হবে বলে জানা যায়। তানজিন তিশা ছাড়াও এতে অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, মনিরা মিঠু প্রমুখ। এ ছাড়াও দুটি বিশেষ অতিথির চরিত্রে দেখা যাবে তামিম মৃধা ও জাহের আলভিকে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here