জিপিএ ৫ পাওয়ার দুদিন পর স্বামীর হাতে লাশ হলো লাবিবা!

0
28
প্রতীকী ছবি।

(দিনাজপুর২৪.কম) দুই দিন আগেই রেজাল্ট দিয়েছে লাবিবা ফারহানা শ্রাবণীর। এসএসসিতে জিপিএ ৫ পেয়েছে লাবিবা। কিন্তু দুই দিন পরেই হতে হলো লাশ। স্বজনদের দাবি, লাবিবাকে হত্যা করা হয়েছে। স্বামী ও তার পরিবারকে অভিযুক্ত করেছে স্বজনরা।

শনিবার (১ জানুয়ারি) বিকালে শ্রাবণীর স্বামীর বাড়ি মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে। ঘটনার পর স্বামী হাসিবুর ও তার পরিবারে সবাই পালিয়েছে। অভিযুক্তদের ধরতে চেষ্টা চলছে বলে জানিয়ে পুলিশ।

কালিয়া থানা পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, যাদবপুর গ্রামের হেমায়েত বিশ্বাসের ছেলে হাসিবুরের সঙ্গে খুলনার তেরোখাদা উপজেলার হাঁড়িখালি গ্রামের ফারুক শেখের মেয়ে এসএসসি পরিক্ষার্থী শ্রাবণীর ফেসবুকে পরিচয় হয়। পরে প্রেমের বিষয়টি জানাজানির হলে উভয় পরিবারের সম্মতিতে তিন মাস আগে তাদের বিয়ে হয়।

বিয়ের পর থেকেই পারিবারিক বিষয় নিয়ে হাসিবুর শ্রাবণীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। পারিবারিক কলহের জের ধরে শনিবার বিকেলে শ্রাবণীকে হাসিবুর নির্যাতন করলে শ্রাবণী জ্ঞান হারিয়ে ফেলে। পরে অচেতন অবস্থায় শ্রাবণীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া বলেন, এ ঘটনায় নিহতের স্বামীসহ অন্যান্যদের ধরতে চেষ্টা চলছে। পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here