জেমসের ‘আই লাভ ইউ’

0
72

(দিনাজপুর২৪.কম) একযুগ পর নগর বাউল’খ্যাত জেমস ফিরছেন নতুন গান নিয়ে। তাই শ্রোতাদের মাঝে বাঁধভাঙা উচ্ছ্বাস আর সীমাহীন উল্লাস। ‘গুরু’র গান এই ঈদে ভক্ত-শ্রোতাদের জন্য বিশেষ চমক হিসেবে থাকছে।

গত বৃহস্পতিবার এ নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। তবে সেখানে গানের নাম ও গানটি প্রসঙ্গে কিছুই জানাননি তিনি। অবশেষে জানা গেছে, জেমসের নতুন গানের নাম ‘আই লাভ ইউ’।

জেমসের ভাষ্য, ‘বহুদিন পর নতুন গান বাঁধলাম। তবে এবার গানটির বিষয় নির্বাচন একেবারেই ভিন্ন। গানটি আমি আমার ভক্তদের উদ্দেশে বেঁধেছি, সুর করেছি, কম্পোজিশন করেছি। এর বিষয় বৈচিত্র্যে ঠাঁই পেয়েছে দীর্ঘ চার দশক ধরে মঞ্চ কিংবা সর্বত্র আমার সঙ্গে ভক্তদের বয়ে চলা অপরিসীম ভালোবাসার সম্পর্ক। এই গানটি ভক্তদের উদ্দেশে গেয়েছি এবং তাদেরকেই উৎসর্গ করছি।’

জানা গেছে, ‘আই লাভ ইউ’র ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। এতে জেমস নিজেই পারফর্ম করেছেন। মিউজিক ভিডিওসহ গানটি চাঁদরাতে বসুন্ধরা ডিজিটাল নামের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে।

জেমস জানান, এটি কেবল সূচনা। সামনে আরও কয়েকটি গান প্রকাশ হবে। এরপর সবগুলো গান মিলিয়ে অ্যালবাম আকারেও প্রকাশ করা হবে। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here