জয়পুরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজামান খান

0
19

আকতার হোসেন বকুল (দিনাজপুর২৪.কম) মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২৫ তারিখে পদ্মা সেতু উদ্বোধন করতে যাচ্ছেন। বাংলাদেশও যে পারে, পদ্মা সেতু আমাদের সেই সামর্থের কথা প্রমান করে। এই সেতু নির্মাণে অনেক বাধা আর ষড়যন্ত্র অতিক্রম করে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের স্বপ্নের পদ্মা সেতু নির্মান সক্ষম হয়েছে। সেই সাথে ঢাকায় মেট্রো রেল, চট্টগ্রাম বৃহৎ টানেল, কক্সবাজার আন্তর্জাতিক এয়ারপোর্ট হতে যাচ্ছে সব কিছুই বাংলার অর্জন। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারনে ।

জয়পুরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজামান খান এমপি উন্নয়ন মুলক কাজের উদ্বোধন শেষে বুধবার বিকালে সাকির্ট হাউজ মাঠে সন্ত্রাস, জঙ্গী, মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী চেয়েছেন নারীর ক্ষমতায়ন ঘটলেই দেশ এগিয়ে যাবে। নারীরা পুরুষের পাশাপাশি সমানে এগিয়ে যাচ্ছেন বলে দেশও এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নও পুরন হয়েছে প্রধানমন্ত্রীর জন্য। সে কারনে আমরা আশা করতে পারি প্রধানমন্ত্রী নবেল পুরস্কার পেতে পারেন।

রাজশাহী রেঞ্জ ডিআইজি মোঃ আব্দুল বাতেনের সভাপতিত্বে, এসময় বক্তব্য দেন জাতীয় সংসদের হূইপ ও বাংলাদেশ আ.লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, স্বরাষ্টমন্ত্রালয়ের স্থায়ী কমিটির সদস্য ও জয়পুরহাট-১ আসনের এপি এ্যাড. সামছুল আলম দুদু, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আ.লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা আ.লীগের সম্পাদক জাকির হোসেন মন্ডলসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, রাজনৈতিকা ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় শতাধিক মাদক কারবারীকে স্বাভাবিক জীবনে প্রত্যাবর্তন এবং কিডনি পাচার চক্রের প্রতারনার ফাঁদে পরা ১৫ জন কিডনি দাতাকে আর্থিক সহায়তা দেন প্রধান অতিথি ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here