ঞ্চগড়ের আটোয়ারীতে ঘর ভাঙলো এক সাথে দুই প্রেমিকাকে বিয়ে করা সেই রোহিনীর

0
34

(দিনাজপুর২৪.কম) পঞ্চগড়ের আটোয়ারীতে একদিনে দুই প্রেমিকাকে বিয়ে করে ভাইরাল হওয়া যুবক রোহিনী ডিভোর্স নিয়েছেন এক স্ত্রী। গত বৃহস্পতিবার ছোট বউ মমতা রাণী নিজেই রোহনীকে ডিভোর্স দেয়। আজ শনিবার বিকেলে রোহিনীর বাবা যামিনী কান্ত ডিভোর্সের বিষয়টি সাংবাদিকদের জানান এবং মমতা রাণীর পরিবারের ইচ্ছেমতই এই ডিভোর্স সম্পন্ন হয়েছে বলেও তিনি জানান।

গত ২০ এপ্রিল দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করে ভাইরাল হয়েছিলেন পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর এলাকার রোহিনী চন্দ্র বর্মন (২৫)। কিন্তু দুইজনকে একসঙ্গে নিয়ে সংসার করতে ব্যর্থ হলেন তিনি। বিয়ের মাত্র ২২ দিনের মাথায় এক স্ত্রী মমতা রাণীর সাথে এই বিচ্ছেদ ঘটে। বাবার বাড়িতে গিয়ে তিনি আর ফিরে না এসে তাকে তালাক দেন। তবে কি কারণে এত দ্রুত এই বিবাহ বিচ্ছেদ তা জানা যায়নি। এ নিয়ে স্বামী রোহিনীর সাথে যোগাযোগ করা যায়নি এবং মমতা রাণীও কোন কথা বলতে রাজি হননি।

তবে মমতা রাণীর ভাই পলাশ রায় বলেন, আমাদের পরিবারের কোন অভিযোগ নেই। আর বাড়াবাড়ি করতে চাই না। বোনের ভবিষ্যতের বিষয়ে চিন্তা করে এই সিদ্ধান্ত নিয়েছি।

রোহিনীর বাবা যামিনী চন্দ্র বলেন, মমতা রাণী স্বেচ্ছায় আমার ছেলেকে তালাক দিয়েছেন। এতে আমরা অমত করিনি। বলরামপুর ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, বিচ্ছেদের বিষয়ে এখনও কোন তথ্য পাইনি। দুই পক্ষের কেউ কিছু জানায়নি। তবে লোকমুখে শুনছি মেয়েটা নিজেই নাকি ছেলেটাকে তালাক দিয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here