ট্রফি নিয়ে দেশে ফিরল সাফজয়ী মেয়েরা

0
19

(দিনাজপুর২৪.কম) দেশে পৌঁছেছে সাফ চ্যাম্পিয়নশিপজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল। বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাবিনারা। তাদের বরণ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ ছাড়া উপস্থিত আছে বাফুফের একটি প্রতিনিধিদলও।

সাবিনা-সানজিদাদের বরণ করে নিতে বিমানবন্দর এলাকায় হাজির হয়েছেন দেশের আপামর ক্রীড়াপ্রেমীরা। তাদের হাতে রয়েছে বাংলাদেশের লাল-সবুজ পতাকা। আনন্দ-উল্লাসে স্বর্ণকন্যাদের বরণের অপেক্ষা করছেন তারা।

বিমানবন্দর থেকে বাইরে বের হওয়ার পর নারী দলের জন্য রাখা হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। বিমানবন্দরের ভিআইপি গেটের বাইরে ও আশপাশের জায়গায় মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ ও আর্মড পুলিশ ব্যাটালিয়ন। বুধবার সকাল থেকেই দায়িত্ব পালন করছেন তারা।

বিমানবন্দর থেকে চ্যাম্পিয়ন মেয়েদের বহনকারী ছাদ খোলা বাসটি এয়ারপোর্ট রোড ধরে বনানী হয়ে মহাখালী ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণি হয়ে, তেজগাঁও দিয়ে মৌচাক হয়ে ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। সেখান থেকে ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর হয়ে বাসটি যাবে মতিঝিলের বাফুফে ভবনে।  অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here