ট্রেনের ধাক্কায় ১১ জন নিহতের ঘটনায় গেটম্যান আটক

0
76

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) চট্টগ্রামের মিরসরাই উপজেলায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ আরোহী নিহত হওয়ার ঘটনায় গেটম্যান মো. সাদ্দামকে আটক করেছে রেলওয়ে পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে রেলক্রসিং এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বলেন, ‘সাদ্দামকে আটক করা হয়েছে। দুর্ঘটনার বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।’

উল্লেখ্য, আজ দুপুর পৌনে ২টার দিকে মিরসরাই বড়তাকিয়া রেলস্টেশনের কাছে মহানগর প্রভাতী ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ আরোহী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি, তবে তাদের বেশিরভাগই শিক্ষার্থী।

দুর্ঘটনার পর মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা খায় মাইক্রোবাসটি। এতে ঘটনাস্থলেই ১১ জন মারা যান। আহত হন পাঁচজন। হতাহতদের বাড়ি হাটহাজারীর আমানবাজার এলাকায়।

পুলিশ ও ট্রেনের যাত্রী মাহেদুল ইসলাম রবিন জানান, পর্যটন স্পট খৈয়াছড়া ঝর্ণা থেকে গোসল করে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন মাইক্রোবাসের আরোহীরা। ট্রেনটি ধাক্কা দেওয়ার পর মাইক্রোবাসটিকে প্রায় আধ কিলোমিটার ঠেলে নিয়ে যায়। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here