ঢাকায় আসছেন নোরা, থাকছে শর্ত

0
65
নোরা ফাতেহি

(দিনাজপুর২৪.কম) বলিউডের ‘আইটেম গার্ল’খ্যাত শিল্পী নোরা ফাতেহির ঢাকায় আসা নিয়ে জলঘোলা কম হয়নি। আয়োজকদের সঙ্গে চুক্তি ভঙ্গ আর টাকা ফেরত না দেওয়ার অভিযোগ-এসব নিয়ে হয়েছে সংবাদ সম্মেলনও। অবশেষে ঢাকায় আসার অনুমতি পেলেন ‘সাকি সাকি’খ্যাত এই তারকা।

নোরার ঢাকা সফরের কারণ ছিল মঞ্চ মাতানো আর পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নেওয়ার। অথচ গতকাল সোমবারের তথ্য মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে জানানো হয়েছে, তিনি মঞ্চ মাতাতে নয়, আসছেন একটি ডকুমেন্টারির শুটিংয়ে!

তথ্য মন্ত্রণালয়ের উপ-সচিব সাইফুল ইসলামের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জানানো হয়েছে, ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক একটি ডকুমেন্টারিটি নির্মিত হবে উইমেন লিডারশিপ করপোরেশনের উদ্যোগে। আর এর শুটিংয়ের জন্য আগামী ১৮ নভেম্বর তিনি ঢাকায় অবস্থান করতে পারবেন (আশা ও যাওয়ার বাইরে)।

এতে স্পষ্ট করে জানানো হয়েছে, এই শুটিংয়ের বাইরে নোরা ফাতেহি আর কোনো কাজে বা অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না।

শুধু তাই নয়, উক্ত ডকুমেন্টারি নির্মাণের পর ছাড়পত্র নিতে হবে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে। সঙ্গে এও বলা হয়, আয়োজকদের পক্ষ থেকে শর্ত ভঙ্গ করা হলে সরকার যে সিদ্ধান্ত নেবে, সেটাই চূড়ান্ত।

এদিকে নোরা ফাতেহির ঢাকায় আসার বিষয়ে উইমেন লিডারশিপ করপোরেশনের সভাপতি ইসরাত জাহান মারিয়া বলেন, ‘নোরা ফাতেহির বাংলাদেশে আসা নিয়ে অনেক জলঘোলার চেষ্টা করা হলেও চূড়ান্ত সিদ্ধান্ত পাওয়া গেছে। তার বাংলাদেশ সফর নিয়ে আর কোনো জটিলতা নেই।’

এখন দেখার অপেক্ষা, বলিউডের এই আইটেম গার্ল কি শুধু ডকুমেন্টারির শুটিংয়েই অংশ নেন নাকি পুরস্কার বিতরণ অনুষ্ঠানেও যোগ দেন। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here