ঢাকা টেস্টের সর্বনিম্ন টিকিট মূল্য মাত্র ৫০ টাকা!

0
80

(দিনাজপুর২৪.কম) মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শনিবার (৪ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে ঢাকা টেস্ট। পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট দেখা যাবে মাত্র ৫০ টাকায়!

ঢাকা টেস্টের টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ৫০ টাকা। শুক্রবার (৩ ডিসেম্বর) থেকে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথ থেকে সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত টিকিট সংগ্রহ করতে পারবে দর্শকেরা।

এছাড়া, ম্যাচের প্রথম দিনও পাওয়া যেতে পারে ঢাকা টেস্টের টিকিট। অবশ্য তা স্টক সাপেক্ষে। চট্টগ্রাম টেস্টের মতো ঢাকা টেস্টেও স্টেডিয়ামে প্রবেশ করতে হলে টিকিটের পাশাপাশি দেখাতে হবে করোনার দুই ডোজের টিকা কার্ড ও টিকার সার্টিফিকেট। তবে সার্টিফিকেট লাগবে না ১৮ বছরের কম বয়সীদের।

৫০ টাকার টিকিটে খেলা দেখা যাবে ইস্টার্ন স্ট্যান্ড থেকে। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা। ক্লাব হাউস ২০০, ভিআইপি স্ট্যান্ড ৩০০ ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম রাখা হয়েছে ৫০০ টাকা।

করোনা মহামারির কারণে দেশের মাটিতে দীর্ঘ দেড় বছর আন্তর্জাতিক ক্রিকেট দেখতে পারেনি দর্শকেরা। তবে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ দিয়ে দর্শক ফিরেছে স্টেডিয়ামে। করোনার ঝুঁকি এড়াতে ঢাকা টেস্টেও টিকিট ছাড়া হয়েছে ধারণক্ষমতার ৫০ শতাংশ ।

পাকিস্তানের বিপক্ষে তিন টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। চট্টগ্রাম টেস্টও জিতে নেয় সফরকারীরা। সেই ব্যর্থতা ভুলে এখন ঢাকা টেস্ট জয়কে পাখির চোখ করেছে টাইগাররা। -ডেস্ক রিপোর্ট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here