তালাক দেওয়া স্ত্রীকে ‘বিয়ের প্রলোভনে ধর্ষণ’! কারাগারে ঝুট ব্যবসায়ী

0
89
প্রতীকী ছবি

(দিনাজপুর২৪.কম) গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে তালাক দেওয়া স্ত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ এবং বিয়ের কথা বলায় হত্যার হুমকির অভিযোগ উঠেছে এক ঝুট ব্যবসায়ীর বিরুদ্ধে। এ ঘটনায় নির্যাতিতা (৩৩) বাদী হয়ে বৃহস্পতিবার কোনাবাড়ি থানায় মামলা করেন। পুলিশ ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতে পাঠিয়েছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তির বয়স ৫০।

তিনি কোনাবাড়ী আমবাগ এলাকায় থাকেন।

এজাহারে বাদী উল্লেখ করেন, ওই ব্যক্তি ২০২০ সালের মে মাসে তাকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর তিনি যৌতুকের জন্য তাকে মারধর করতেন। সহ্য করতে না পেরে তিনি আদালত একটি মামলা করেন। মামলার পর অত্যাচারের মাত্রা আরো বেড়ে যায়। একপর্যায়ে বিয়ের ৪ মাসের মাথায় ওই বছরের ৯ সেপ্টেম্বর তাকে তালাক দিয়ে বাসা থেকে বের করে দেয়। প্রায় এক বছর পর বিয়ের আশ্বাস দিয়ে সে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। তিনি বিয়ের জন্য চাপ দিলে হত্যার হুমকি দেয় ওই ব্যক্তি। গতকাল বৃহস্পতিবার সকালে নির্যাতিতার বাসায় এসে ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করার চেষ্টা করলে তিনি চিৎকার দিলে পালিয়ে যায়।

কোনাবাড়ী থানার ওসি আবু সিদ্দিক জানান, বৃহস্পতিবার রাতে গ্রেপ্তারের পর শুক্রবার সকালে ওই ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here